• ঢাকা
  • মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা জেলা আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৫ পিএম
ঢাকা জেলা
আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন

ডেস্ক রিপোর্টার: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি শনিবার (২৯ অক্টোবর) দুপুরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন।

শনিবার ১১টার পর থেকেই সম্মেলন সফল করতে জেলার নেতাকর্মীরা জড়ো হতে থাকেন রাজধানীর শেরে বাংলা নগরের পুরানো বাণিজ্য মেলার মাঠে।

এছাড়া সকাল থেকেই কেরানীগঞ্জ ও কামরাঙ্গীরচর থেকে নেতাকর্মীরা জড়ো হন রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউতে। এরপর আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলামের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী মিছিল নিয়ে প্রবেশ করেন সম্মেলনস্থলে।

সম্মেলনস্থল খুলে দেয়ার পর স্রোতের মতো একের পর এক মিছিল প্রবেশ করতে থাকে পুরানো বাণিজ্য মেলার মাঠে। ঢাকার আশপাশের বিভিন্ন এলাকা থেকে মিছিল ও ট্রাকে করে আসেন নেতাকর্মীরা। এছাড়া অনেকে হাতি ও নৌকা নিয়েও সমাবেশস্থলে আসেন।

জেলার নেতারা বলছেন, বিএনপির বিভাগীয় সমাবেশের চেয়ে ঢাকা জেলার সম্মেলনে লোক সমাগম অনেক বেশি হবে। জবাব দেয়া হবে বিএনপির দুঃশাসনের।

তৃণমূলের প্রত্যাশা, এই সম্মেলনের মাধ্যমে গুরুত্বপূর্ণ জেলাটির আগামী তিন বছরের জন্য নেতৃত্ব নির্বাচন করা হবে এবং সম্মলেনে কেন্দ্রীয় নেতারা গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেবেন। এছাড়া সম্মেলনের মধ্যদিয়ে দক্ষ নেতৃত্ব আসবে বলেও প্রত্যাশা করছেন নেতাকর্মীরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image