• ঢাকা
  • শনিবার, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহে ৪২০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শনে জ্বালানি ও বিদুৎ সচিব  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪০ পিএম
৪২০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন
সিনিয়র সচিব মোঃ মাহবুব হোসেন ও সচিব মোঃ হাবিবুর রহমান

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ : ময়মনসিংহ ২১০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার স্টেশন এর বিভিন্ন স্থাপনা ও নির্মানাধীন ময়মনসিংহ ৪২০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের প্রকল্প স্থান সরজমিনে সোমবার দুপুরে পরিদর্শন করেছেন  জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ মাহবুব হোসেন এবং বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ হাবিবুর রহমান। 

 এ সময় উপস্থিত অন্যান্য সফরসঙ্গী ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ হারুনুর রশীদ মোল্লাহ্, পেট্রোবাংলার চেয়ারম্যান নাজমুল আহসান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 

অনুষ্ঠিত বৈঠকে রুরাল পাওয়ার কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুস সবুর মহোদয় ও নির্বাহী পরিচালক (প্রকৌশল) মোঃ সেলিম ভূঁইয়া মহোদয় ময়মনসিংহ ২১০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার স্টেশনের গ্যাস সরবরাহ সম্পর্কে ও নির্মানাধীন বিদ্যুৎকেন্দ্র প্রকল্পের সামগ্রিক কর্মকান্ড সম্পর্কে অবহিত করেন। উক্ত বৈঠকে বর্তমান গ্যাস স্বল্পতায় পাওয়ার স্টেশন চালু রাখার বিষয়ে সিনিয়র সচিব  জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ ও সচিব বিদ্যুৎ বিভাগ প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ ২১০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার স্টেশন এর প্রধান প্রকৌশলী ও প্লান্ট ইনচার্জ এ. এইচ. এম. রাশেদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পরিচালন)  সাজ্জাদ হায়দার খান মহোদয় ও ময়মনসিংহ ৪২০ মেগাওয়াট বিদ্যুৎ প্রকল্পের প্রকল্প পরিচালক তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ রেজাউল কবির সহ পাওয়ার স্টেশন এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ৷

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image