• ঢাকা
  • শুক্রবার, ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রংপুরে বাস দুুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ৬ জনের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৬ পিএম
বাস দুুর্ঘটনায় ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৯
বাস দুুর্ঘটনা

জুলফিকার জুয়েল, রংপুর প্রতিনিধি: রংপুরের তারাগঞ্জ এলাকায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ জনে। আহত অর্ধশত, পরিচয় পাওয়া গেছে ৬ জনের। রোববার দিবাগত রাত পৌনে ১টায় রংপুরের তারাগঞ্জের খারুভাজ এলাকায় ঢাকাগামী ইসলাম পরিবহনের সাথে সৈয়দপুরগামী জোয়ানা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। স্পটেই মৃত্যু হয় ৫জনের।

আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও ৪ জন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা চিকিৎসকদের।

যাদের  পরিচয় মিলেছে তাঁরা হলেন, জোয়ানা পরিবহনের চালকের সহকারী রংপুরের তারাগঞ্জের ঝাকুয়াপাড়া গ্রামের আনোয়ার হোসেন (৩৫) ও সয়ার কাজীপাড়া গ্রামের পল্লিচিকিৎসক আনিছুর রহমান (৪৮), ইসলাম পরিবহনের চালকের সহকারী লক্ষ্মীপুরের রায়পুরের নয়ন ইসলাম (২৬), নীলফামারীর সৈয়দপুরের কুন্দল পূর্বপাড়া গ্রামের মহসিন হোসেন সাগর (৪২) ও কামারপুকুর এলাকার জুয়েল হোসেন (২৭) এবং গাইবান্ধার উত্তর কিদারী এলাকার সাদেক আলী (৫৬)।

চিকিৎসকরা বলছেন, একসাথে এতো আহত ব্যক্তিকে সেবা দিতে হিমশিম খেতে হচ্ছে তাদের। আহতদের হাসপাতালের ১৫, ১৯ এবং ৩১ ও ৩২ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের সেবায় বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনও এগিয়ে এসেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা বৈরী আবহাওয়ার মধ্যেই উদ্ধার কাজ পরিচালনা করেছেন। উদ্ধার কাজে স্থানীয়রাও সহযোগিতা করেছেন। দুর্ঘটনা কবলিত এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত ও আহতদের স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠেছে চারপাশ।

জুলফিকার জুয়েল, রংপুর

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image