• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিংড়ায় দেশীয় অস্ত্রসহ বিএনপি নেতা আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৭ এএম
সিংড়ায় দেশীয় অস্ত্রসহ বিএনপি নেতা আটক
বিএনপি নেতা মো. শাহজাহান আলী

মো. আবু জাফর সিদ্দিকী, নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় বিএনপির পদযাত্রায় অংশ নেওয়ায় বিএনপি নেতাকে দু’দফা মারপিটের ঘটনা ঘটেছে। 

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চৌগ্রাম ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত বিএনপি নেতা মো. শাহজাহান আলীকে দেশীয় অস্ত্রসহ (ডেগার) আটক করেছে পুলিশ। তিনি চৌগ্রাম ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক ও চৌগ্রাম স্কুল এন্ড কলেজের কারিগরী ল্যাব সহকারী।

পুলিশ, বিএনপি ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়নে পদযাত্রা করে ইউনিয়ন বিএনপি। সেই পদযাত্রায় অংশ নেওয়ায় বুধবার সকালে চৌগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় বিএনপি নেতা শাহজাহান আলীকে মারপিট করে স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা। পরে তিনি কর্মস্থল চৌগ্রাম স্কুল এন্ড কলেজে যায়। সেখানে খাতায় সাক্ষর করার সময় দ্বিতীয় দফায় আবারও মারধর করা হয়। ধাওয়া খেয়ে বাড়িতে যায় বিএনপি নেতা শাহজাহান আলী। পুলিশ খবর পেয়ে উদ্ধারের জন্য তার বাড়িতে গিয়ে দেশীয় অস্ত্র (ডেগার) পায়। এসময় বিএনপি নেতা শাহজাহান আলীকে আটক করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় আনে পুলিশ।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, চৌগ্রাম ইউনিয়নে বিএনপি নেতাকে মারধরের খবর পেয়ে পুলিশ উদ্ধারের জন্য তার বাড়িতে গিয়ে দেশীয় অস্ত্র (ডেগার) পায়। এসময় তাকে দেশীয় অস্ত্রসহ আটক করে চিকিৎসা দেওয়া হয়েছে। দেশীয় অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চৌগ্রামে পদযাত্রায় অংশ নেওয়ায় বিএনপি নেতা শাহজাহান আলীকে দু’দফা মারপিট করেছে স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগের নেতাকর্মীরা। তার ছোট মেয়ে বাচ্চার গালে চড় মেরেছে। পরে তাকে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে তুলে দিয়েছে তারা। বিএনপির কর্মসূচি পালন করায় দু’দফা মারপিট করে আবার অস্ত্র দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে আওয়ামী বাহিনী। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image