• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কুলাউড়ায় ২৫ বছর বয়সে ইউপি সদস্য ফাহিম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৪৫ পিএম
২৫ বছর বয়সে ইউপি সদস্য
ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন আবুল ফাত্তাহ ফাহিম

কুলাউড়া প্রতিনিধি: মাত্র ২৫ বছর বয়সে কর্মের মাধ্যমে মানুষের মন জয় করে কুলাউড়ার কাদিপুরে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন আবুল ফাত্তাহ ফাহিম। গত ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে সদস্য পদে লড়ে ৪১৩ ভোট পেয়ে তিনি নির্বাচিত হন।

ফাহিম কাদিপুরের কিয়াতলা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।

জানা যায়, এবারের নির্বাচনে কাদিপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডে সদস্য (মেম্বার) পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে আবুল ফাত্তাহ ফাহিম মোরগ প্রতীক নিয়ে ৪১৩ ভোট পেয়ে প্রথমবারের মতো ইউপি সদস্য নির্বাচিত হয়ে রেকর্ড গড়েন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক ইউপি সদস্য মো. আব্দুস সাহিদ ফুটবল প্রতীক নিয়ে ১৯৭ ভোট ও মছব্বির আলী টিউবওয়েল প্রতীক নিয়ে ৩০৩ ভোট পেয়ে পরাজিত হন।

এ ব্যাপারে নির্বাচিত সদস্য আবুল ফাত্তাহ ফাহিম বলেন, আমাকে নির্বাচিত করায় ২নং ওয়ার্ডবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। আমার এলাকার জনগণ ছোট থেকে শুরু করে আবাল, বৃদ্ধ, বণিতা সকলেই আমাকে সহযোগিতা করেছেন। আমার এলাকার জনগণ আমাকে অনেক আকাঙ্খা নিয়ে নির্বাচিত করেছেন, সেই কথা মাথায় রেখে তাদের অধিকার আদায়ে কাজ করে যাব।

২৫ বছর বয়সে আবুল ফাত্তাহ ফাহিম ইউপি সদস্য হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আহসান ইকবাল।

ঢাকানিউজ২৪.কম / এস.আর অনি চৌধুরী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image