• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আশুগঞ্জে আড়াই মণ গাঁজাসহ এক মাদক কারবারী আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৩ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩১ পিএম
আড়াই মণ গাঁজা
মাদক কারবারী আটক

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ আড়াই মণ গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ১৪ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাছের ড্রামের ভিতর ও গাড়ির বডির নিচ থেকে।

রোববার (১৩ নভেম্বর) ভোর ৬টার দিকে আশুগঞ্জ উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার সামনে অভিযান পরিচালনা করে পিকআপভ্যানসহ তাকে গ্রেফতার করা হয়। দুপুরে র‍্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

গ্রেফতার মো. আলমগীর (২১) ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার হড়িয়া গাইবাজার এলাকার মো. আজিজুলের ছেলে। বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, রোববার ভোর ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার আশুগঞ্জ উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার সামনে অভিযান পরিচালনা করা হয়। এসময় পিকআপভ্যানসহ মো. আলমগীরকে গ্রেফতার করা হয়।

পরে তার ব্যবহৃত পিকআপভ্যান তল্লাশি করে পিকআপভ্যানে থাকা মাছের ড্রামের ভিতর ও গাড়ির বডির নিচে অভিনব কায়দায় বক্সের ভিতর থেকে ৫০ বান্ডিলের ১০০ কেজি গাঁজা জব্দ করা হয়। তিনি একজন চিহ্নিত মাদক কারবরি। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image