• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আপনাদের ভালোবাসায় আবারও থাকতে চাই: কাউন্সিলর মীর সালাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:০৪ পিএম
দোয়া আশীর্বাদ এবং সহযোগিতা কামনা করেন
উঠান বৈঠক ও সকলের শান্তি কামনায় দোয়া

মোঃ জহিরুল ইসলাম, মৌলভীবাজার জেলা প্রতিনিধি:  শ্রীমঙ্গল পৌরসভা ৭ নং ওয়ার্ডের জননন্দিত প্যানেল মেয়র ২ এবং  ৭ নং ওয়ার্ডবাসীর প্রিয় মানুষ  সমাজ সেবক  দুই  দুইবারের জননন্দিত  বর্তমান কাউন্সিলর মীর এম এ সালাম এর সমর্থনে পৌর নির্বাচন উপলক্ষে এক উঠান বৈঠক ও সকলের শান্তি কামনায় দোয়া  অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮ টার দিক  মীর এম এ সালামের বাসভবনে এলাকাবাসীর মতামতের জন্য এক আলোচনা সভার আয়োজন করেন।

মীর এম এ সালাম তাঁর উঠান বৈঠকে ওয়ার্ডের জনসাধারণ সহ শ্রীমঙ্গলের সর্বস্তরের মানুষের কাছে দোয়া আশীর্বাদ এবং সহযোগিতা কামনা করেন। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সকল পর্যায়ের জনসাধারণ উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে সভার সভাপতিত্ব করেন এলাকার বিশিষ্ট মুরুব্বি মকবোল হুসেন, সভা পরিচালনা করেন শান্তিবাগ যুবসংগের সভাপতি ও শ্রীমঙ্গল ব্যাবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান জুয়েল, বক্তব্য রাখেন হাজী জয়নাল মিয়া, কবির খানঁ, হাজী হাফেজ রাসেদ তালুকদার, শ্রী অনুকুল বাবু, শ্রী শ্যামল পাল, জসিমউদদীন পলাশ, সুমন আহমেদ, বেলাল আহমেদ চৌধুরী, মিলন দাস গুপ্ত, সাংবাদিক সালাউদ্দিন এবং এলাকার বিশিষ্ট মুরুব্বিয়ান উপস্থিত থেকে সুপরামর্শ ও দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, মীর এম এ সালামকে দীর্ঘ ১০ বছরে আমরা যে কোন ডাকে পেয়েছি, করোকালীন সময়ে এলাকা হত দরিদ্রের পাশে দাঁড়িয়েছেন। ঘরে ঘরে সরকারি ত্রাণ ও এলাকাবাসী সহযোগীতা নিয়ে নিজ উদ্যাগে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এছাড়াও তিনি  মসজিদ, মন্দিরে মাস্ক, সাবান, হ্যান্ড ওয়ার্স,  পিপি বিতরণ করেছেন। করোনাকালীন সময়ে তিনি সারাক্ষণ মাঠে থেকেছেন।   মানুষের পাশে ছিলেন। ওনাকে গভীর রাতে ডাকলে আমরা সাড়া পেয়েছি।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image