• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দূর্গা উৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়কে বাকেরগঞ্জ মেয়রের শুভেচ্ছা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০২ পিএম
হিন্দু সম্প্রদায়কে শুভেচ্ছা
বাকেরগঞ্জ মেয়র লোকমান হোসেন ডাকুয়া

মোঃ জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল: হিন্দু ধর্মীয়  সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাকেরগঞ্জে ৭৬ টি পুজামন্ডপে ষষ্ঠী পূজার মাধ্যমে শুরু হচ্ছে দুর্গা পূজার কার্যক্রম। দুর্গা পূজা উপলক্ষে বাকেরগঞ্জ উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার জননন্দিত মেয়র বাকেরগঞ্জের গণমানুষের নেতা জননেতা লোকমান হোসেন ডাকুয়া ।

বরিশালের বাকেরগঞ্জ-৬ আসনের আগামী জাতীয় সংসদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা লোকমান হোসেন ডাকুয়া বলেন”শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি আমার বাকেরগঞ্জ উপজেলা সহ সমগ্র বাংলাদেশের সনাতন ধর্মাবলম্বীদের সনাতন সম্প্রদায়ের সবাইকে আন্তরিক মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

লোকমান হোসেন ডাকুয়া তার শুভেচ্ছা বার্তা আরো জানান,সনাতন ধর্মাবলম্বী এর সার্বজনীন শারদীয় দুর্গাপূজা ও দুর্গোৎসব। ধূপ-ধুনুচি, পঞ্চপ্রদীপ,উলুধ্বনি আর ঢাকের তালে সায়ংকালে আসনে অধিষ্ঠিত হবেন দেবী দুর্গা।মণ্ডপ আর মন্দিরগুলো মুখরিত হয়ে উঠবে ভক্তদের আরাধনায়। বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে এ উৎসব জননীরা।

সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে সরকারের নির্দেশে মোতাবেক জাতি উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক পরিধান করে এই দূর্গা উৎসব পালন করার আহ্বান জানিয়ে আরও বলেন, “দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি সনাতন ধর্মাবলম্বীদের জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

জননেতা লোকমান হোসেন ডাকুয়া আরো বলেন আমি আমাদের বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কে নির্দেশনা দিয়েছি হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে পালন করতে পারেন সেজন্য সকলকে সহযোগিতা করতে ছাত্রলীগে যুবলীগের নেতাকর্মীরা সবধরনের সহযোগিতা যেন অব্যহত থাকে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image