• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বার্সেলোনাতেই থাকতে চান না দেম্বেলে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:২০ পিএম
বার্সেলোনাতেই থাকতে চান না দেম্বেলে
উসমান দেম্বেলে

নিউজ ডেস্ক : রোনাল্ড কোম্যানের সময় থেকেই ক্লাব ছাড়তে চাচ্ছেন উসমান দেম্বেলে। নতুন কোচ জাভি আসার পর ভাবা হচ্ছিল তিনি দেম্বেলেকে ধরে রাখতে পারবেন। কারণ নিয়মিত দলে সুযোগ পাচ্ছিলেন দেম্বেলে। সঙ্গে ছিলেন দারুণ ফর্মেও। তবে শেষ পর্যন্ত তার মন গলাতে পারলেন না জাভি। বার্সেলোনার দেয়া শেষ চুক্তিটিও নাকচ করে দিয়েছেন বিশ্বকাপ জয়ী এই উইঙ্গার।

জার্মান ক্লাব ডর্টমুন্ড থেকে বিশাল অর্থ ব্যয় করে স্পেনে আনা হয়েছিল ফরাসি তারকা উসমান দেম্বেলেকে। তবে প্রথমে আশানুরূপ ফল পাচ্ছিল না তার থেকে। যার ফলে বেঞ্চে বসিয়ে রাখা হতো তাকে। ম্যাচে কম সুযোগ পাওয়ায় ক্ষোভটা দিন দিন বাড়তে থাকে তার। শেষ পর্যন্ত ক্লাব ছাড়ার ঘোষণা দেন দেম্বেলে।

তবে তাকে ধরে রাখতে কম চেষ্টা করেনি বার্সেলোনা। আর্থিকভাবে সমস্যার কারণে বার্সা দেম্বেলেকে প্রস্তাব দিয়েছিল কম বেতনে খেলে যেতে। পরে বোনাস দিয়ে তা পুষিয়ে দেবে। কিন্তু তাতে রাজি হয়নি দেম্বেলে। ফরাসি এই তারকা চেয়েছেন নগদ পারিশ্রমিক। ক্লাবের আর্থিক অবস্থার দিকে না তাকিয়ে চাইছেন আকাশচুম্বী বেতন।

স্প্যানিশ সংবাদমাধ্যম লা পোর্তেরিয়া ও কাদেনা সেরের নির্ভরযোগ্য সাংবাদিক সান্তি ওভাল গতকাল জানিয়েছিলেন, দেম্বেলের জন্য সর্বশেষ প্রস্তাবটিও নাকচ করে দিয়েছেন দেম্বেলে। মূলত বার্সেলোনাতেই থাকতে চাচ্ছেন না তিনি। তাই তিনি চুক্তি নবায়ন করবেন না।

যার ফলে আর দুই সপ্তাহ পর দেম্বেলেকে যে কেউ বিনা মূল্যে দলে নিয়ে পারবে। শুধু বেতনের কথাটা তার সঙ্গে মিলে গেলেই সেই দলের খেলোয়াড় হয়ে যাবেন দেম্বেলে। এদিকে দেম্বেলেকে দলে নেয়ার দৌড়ে এগিয়ে আছে ইংলিশ ক্লাব চেলসি ও ফরাসি ক্লাব পিএসজি। চেলসি কোচ টুখেলের অধীনে ডর্টমুন্ডে খেলেছেন দেম্বেলে। আর দলের বেশ কিছু খেলোয়াড়কে দল থেকে বের করে দেয়ায় পিএসজির এখন তরুণ বেশকিছু উইঙ্গারের দিকে নজর গেছে। যাদের মধ্যে একজন এই দেম্বেলে।

শুধু তাই নয়, জাতীয় দলের সতীর্থ এমবাপ্পে তার ক্লাব পিএসজিতে দেম্বেলেকে চেয়েছেন যে কোনো মূল্যেই হোক। যে কারণে পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি নিজেই দেম্বেলের সঙ্গে বেতন-বোনাস নিয়ে আলোচনায় বসবেন। এখন দেখার বিষয়, কোন দল তাকে বেতন দিয়ে মন গলাতে পারে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image