• ঢাকা
  • বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ছাত্রলীগ নেতা ঋতু হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যেই ৩ আসামী গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৪ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩২ এএম
বয়ড়া বটতলা বাজারস্থ জামে মসজিদ
২৪ ঘন্টার মধ্যেই ৩ আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ:  ময়মনসিংহে ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম ঋতু (২৩) হত্যার ঘটনায় এজাহার ভুক্ত তিন আসামীকে ৩ মে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো তোতা ব্যাপারী ছেলে সরোয়ার(২২),  রশিদ মিয়ার ছেলে রানা(২১) ও হেলাল উদ্দিনের ছেলে রায়হান উদ্দিন ।

সোমবার ২ মে সন্ধ্যা অনুমান ৭টার দিকে নিজ বাড়ী থেকে ঈদুল ফিতরের আগের রাতে চুল কাটার উদ্দেশ্যে বের হলে পূর্ব শত্রুতার জের ধরে বয়ড়া বটতলা বাজারস্থ জামে মসজিদের সামনে পৌছামাত্রই আসামীরা ঋতুকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ঋতুকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় ঋতুর বাবা ১২ জনকে আসামী ও অজ্ঞাতনামা আরো ১০/১২ জনকে আসামী করে মামলা করে।

এ ঘটনায় কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দের নেতৃত্বে একটি বিশেষ টিম বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তিন আসামী ৩মে গ্রেফতার করে। ছাত্রলীগ নেতা হত্যাকান্ডের কয়েক ঘন্টার মধ্যেই দুই অভিযুক্ত গ্রেফতার করার মধ্যদিয়ে কোতোয়ালি পুলিশ আবারো তাদের সক্ষমতা প্রমাণ করেছে।

ওসি শাহ কামাল আকন্দ বলেন, অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনতে সকল পর্যায়ের চেষ্টা করছি। আশা করছি এই মামলার অন্যরাও দ্রুত গ্রেফতার হবে। এ জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image