• ঢাকা
  • শুক্রবার, ১৪ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আমি খুবই হতাশ, জিম্বাবুয়ের কাছে হারব আশা করিনি: সুজন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৩ পিএম
জিম্বাবুয়ের কাছে হারব আশা করিনি
জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন

নিউজ ডেস্ক :  জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেন, আমি খুবই হতাশ, জিম্বাবুয়ের কাছে হারব আশা করিনি। আমরা তাদের চেয়ে ভালো দল। আমি এটাকে অসম্মান বলব।

বাংলাদেশের বিপক্ষে প্রথমবারের মতো সিরিজ জিতেছে জিম্বাবুয়ে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে হেরে যাওয়ায় হতাশ হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। এ পরাজয় ‘আসম্মানজনক’ বলে মনে করেন তিনি।

জিম্বাবুয়ের বিপক্ষে মঙ্গলবার সিরিজ হারের পর প্রথমবারের মতো টিম ম্যানেজমেন্টের কোনো সিনিয়র ব্যক্তি হিসিবে মুখ খুললেন সুজন।

সুজন বলেন, ‘আমি খুবই হতাশ, জিম্বাবুয়ের কাছে হারব আশা করিনি। আমরা তাদের চেয়ে ভালো দল। আমি এটাকে অসম্মান বলব। আমি কোনো অজুহাত দেব না। আমাদের টি-টোয়েন্টি সিরিজ জেতা উচিত ছিল। হারটা খুবই অস্বাভাবিক ছিল।’

প্রথম ম্যাচে ১৭ রানের হারের পর দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ালেও শেষ ম্যাচ হেরে সিরিজ খোয়ায় বাংলাদেশ। শেষ ম্যাচে নাসুমের এক ওভারে ৩৪ রান দেয়ার পরেও লক্ষ্য দাঁড়ায় ১৫৭ রানের। যে রান তাড়া করে জেতাটা উচিত ছিল বলেও মনে করেন টিম ডিরেক্টর সুজন।

তিনি বলেন, ‘আপনি যখন ১৫৭ রান তাড়া করবেন, তখন ৯০ বা ১০০ স্ট্রাইক রেটে ব্যাট করে খেলা জিততে পারবেন না। তাদের (বার্ল এবং জংওয়ে) স্ট্রাইক রেট দেখুন। প্রয়োজনের সময় তারা রঙ পরিবর্তন করেছে।

‘লিটন দাস প্রতিদিন ভালো খেলবে তাও আশা করা যায় না। আফিফ হোক বা শান্ত, আমি কাউকে আক্রমণাত্মক ব্যাটিং করতে দেখিনি। ছক্কার জন্য শর্ট বল টানতে না পারলে সমস্যা হবে।’

তিনি বলেন, ‘যখন আমাদের প্রতি ওভারে ১০ বা ১২ রান দরকার ছিল, তখন আমরা ৬ বা ৭ রান করে পাচ্ছিলাম। কেউ ছক্কা মারারও চেষ্টা করেনি। সবাই এক-দুইয়ের জন্য খেলছিল। সেটা কী? তারা নিজেদের জায়গা রক্ষা করার চেষ্টা করার মতো ব্যাটিং করেছে, যথেষ্ট রান করেছে যাতে তারা তাদের জায়গা না হারায়।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image