• ঢাকা
  • সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আল জাজিরার সাংবাদিক শিরিনকে হত্যার ঘটনায় তীব্র নিন্দা: গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০৬ পিএম
আল জাজিরার সাংবাদিক হত্যার ঘটনায় তীব্র নিন্দা
গণফোরাম

ডেস্ক রিপোর্টার: গণফোরাম সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে জরুরী বৈঠকে ফিলিস্তিন অধিকৃত পশ্চিম তীরে ফিলিস্তিনী আলজাজিরার সাংবাদিক শিরিন আবু আকলেহ হত্যার ঘটনায় তীব্র নিন্দা, গভীর শোক ও উদ্বেগ প্রকাশ করেছেন গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র এডভোকেট সুব্রত চৌধুরী। শিরিনের মত গুনী সাংবাদিকের মৃত্যু অত্যান্ত বেদনাদায়ক এবং উদ্বেগজনক। তার সাংবাদিক পেশায় সাহসিকতা যুগে যুগে অনুকরণীয় হয়ে থাকবে।

১২ মে, বৃহস্পতিবার বিকাল ৫টায় আগামী ১৪ মে, রোজ শনিবার সকাল ১০ টায় নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে জাতীয় ঐক্য গড়ে তুলতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ হলে (নিচ তলা) গণফোরাম কেন্দ্রীয় কমিটির সভা সফল করতে জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়।

সুব্রত চৌধুরী আরও বলেন- জনগণের মূল্যবোধ মানুষিক বিকাশ ভবিষ্যৎ প্রজন্মের জন্য বাসযোগ্য বাংলাদেশ নিয়ে কোন কার্যকর পরিকল্পনা গ্রহণ করেনি ক্ষমতাসীন অবৈধ আওয়ামী লীগ সরকার। অপরিকল্পিত, মনগড়া, অপ্রয়োজনীয় নানান মেগা প্রকল্প করেছে লুটপাটকারীদের সুবিধার্থে যাতে যারাই কি না অর্থ বরাদ্দ দিয়েছে ক্ষমতাসীনদের অবৈধভাবে ক্ষমতায় রাখতে।

দক্ষিণ অঞ্চলে তাপ বিদ্যুৎ কেন্দ্র ও কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র ঐ অঞ্চলের জীববৈচিত্র ও কৃষি পণ্যের উৎপাদনের উপর ব্যাপক নেতিবাচক প্রভাব ফেলছে। আপনারা ইতোমধ্যে রাষ্ট্রের ব্যাপক ক্ষতি সাধন করেছেন। জনগণ বর্তমান ফ্যাসিস্ট এক মুহূর্তও ক্ষমতায় দেখতে চায় না।

উপস্থিত ছিলেন গণফোরাম সভাপতি পরিষদ সদস্য আব্দুল হাসিব চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ রওশন ইয়াজদানী, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম ও ছাত্র সম্পাদক মোঃ সানজিদ রহমান শুভ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image