• ঢাকা
  • সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অভিনেত্রী শিমু হত্যায় স্বামীসহ আটক ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৪ পিএম
অভিনেত্রী শিমুর স্বামী আটক
অভিনেত্রী রাইমা ইসলাম শিমু

ডেস্ক রিপোর্টার: ঢাকার কেরানীগঞ্জে নিখোজেঁর তিনদিন পর রাস্তার পাশ থেকে চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার হয়েছে। এ ঘটনায় তার স্বামী নোবেল ও নোবেলের বন্ধুকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকা থেকে বস্তাবন্দি মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মরদেহটি টুকরা করে দুটি বস্তায় ভরে ফেলে রাখা হয়েছিল। কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে খণ্ডিত অংশগুলো উদ্ধার করে পুলিশ। নিহতের গলায় একটি দাগ রয়েছে।

পুলিশ আরও জানায়, ময়নাতদন্তের জন্য মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড, বিষয়টি তদন্ত করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

এর আগে শিমু নিখোঁজ হওয়ার বিষয়ে রাজধানীর কলাবাগান থানায় একটি জিডি করেছিল তার পরিবার। স্বামী ও দুই সন্তানকে নিয়ে রাজধানীর গ্রিনরোড এলাকার বাসায় থাকতেন ৩৫ বছর বয়সী শিমু। রবিবার সকালে বাসা থেকে বেরিয়ে তিনি আর ফেরেননি।

১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত 'বর্তমান' সিনেমা দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় রাইমা ইসলাম শিমুর। এরপর একে একে অভিনয় করেছেন ৫০টিরও বেশি সিনেমায়। কাজ করেছেন অনেক নাটকে।

শিমু বাংলাদেশের অনেক গুনী পরিচালকের সঙ্গে কাজ করেছেন। সে তালিকায় আছেন মরহুম চাষী নজরুল ইসলাম, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, এ জে রানা, শরিফুদ্দিন খান দ্বীপু, এনায়েত করিম, শবনম পারভীন। অভিনয় করেছেন রিয়াজ, অমিত হাসান, বাপ্পারাজ, জাহিদ হাসান, মোশারফ করিম, শাকিব খানসহ অনেক গুণী ও জনপ্রিয় অভিনেতাদের বিপরীতে৷

শিমু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে বাদ পড়া ১৮৪ জন সদস্যদের একজন। ভোটাধিকার ফিরে পাওয়ার আন্দোলনে তিনি ছিলেন সক্রিয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image