• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গল থানার ওসি'র পদন্নোতিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৪ এএম
ওসি'র পদন্নোতিজনিত বিদায় সংবর্ধনা
সহকারী পুলিশ সুপার পদে মো. শামীম অর রশীদ তালুকদার'র বিদায় সংবর্ধনা অনুষ্ঠান

মোঃ জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার, শ্রীমঙ্গল : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা প্রেসক্লাবের আয়োজনে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) ও সদ্য পদন্নোতি প্রাপ্ত সহকারী পুলিশ সুপার পদে মো. শামীম অর রশীদ তালুকদার এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) রাত ৯টায় শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের  বিদায় সংবর্ধনা  অনুষ্ঠিত হয়। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সঞ্চাচলনা করেন শ্রীমঙ্গল উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী।  

এ সময় বিদায়ী ওসি পদন্নোতি প্রাপ্ত সহকারী পুলিশ সুপার মোঃ শামীম  অর রশিদ তালুকদার বলেন, শ্রীমঙ্গলের মানুষের সাথে অল্প ক’দিনে আত্মার সাথে যেন এক গভীর সর্ম্পক হয়ে গেছে। কাজ করতে গিয়ে এলাকার লোকজনের অনেক সহযোগিতা পেয়েছি।  

আপনারা আমার জন্য দোয়া করবেন, যেনো নতুন স্থানে গিয়ে সততার সাথে এলাকার সাধারণ জনগণকে আইনী সহযোগিতা করতে পারি। 

এছাড়া তিনি  আরও বলেন,  নবাগত ওসি জাহাঙ্গীর হোসেন সরদারকে জনগনের সাথে বন্ধুর মত আচরণ করে সঠিক সেবা প্রদান করতে অনুরোধ জানান।  মানুষের ভালো করলে আপনার জন্য ভালো ফল আল্লাহ তাআলা দিবেন।  

শামীম অর রশীদ তালুকদার যোগদান করেছিলেন ২০২১ সালের ৬ সেপ্টেম্বর। ১ বছর ১ মাস ছিলেন শ্রীমঙ্গল থানায়, এএসপি পদে পদন্নোতি পেয়ে ৭ অক্টোবর শ্রীমঙ্গল থানার দায়িত্বভার প্রদান করেন নবাগত ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার এর কাছে। 

নবাগত ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, বরাবরই দেখা যায় এক ওসির কাছ থেকে আরেক জন ওসি দায়িত্বভার গ্রহণ করেন। আমিই প্রথম ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করলাম একজন এএসপি'র কাছ থেকে। স্যারের জন্য দোয়া রইল।

উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি চৌধুরী ভাস্কর হোম এর সভাপতিত্বে  অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়। 

বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক অবিনাশ আচার্য, জেলা পরিষদের সদস্য মশিউর রহমান রিপন, শ্রীমঙ্গল পৌর যুবলীগের সহ-সভাপতি কামরুল ইসলাম দোলন, কন্ঠ শিল্পী তারেক ইকবাল চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে বিদায়ী সহকারী পুলিশ সুপারকে ফুলেল শুভেচছা ও ক্রেস্ট প্রদান করা হয় এবং নবাগত ওসিকে ফুল দিয়ে বরন করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image