• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গৌরীপুরে ব্যবসায়ী খুনের ঘটনায় ৩জন গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:০০ পিএম;
হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে মোবাইল ব্যাংকিং ব্যবসায়ী মইনুল হাসান পলাশ (৩০) হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ৩জনকে গ্রেফতার করেছে গৌরীপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো সফিক কাজল(৩৬), আতিকুর রহমান (২৮) ও বায়হান হোসেন হৃদয়(২৬)।

মঙ্গলবার তাদের আদালতে প্রেরণ করে রিমান্ড প্রার্থনা করেছে পুলিশ। রোববার রাত ১০টার দিকে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামে সড়কের পাশ থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ব্যবসায়ী ওই গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। হত্যাকান্ডের ঘটনায় নিহতের ছোটভাই নাইমুল হাসান রুবেল বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার চরশ্রীরামপুর মোড়ের বাজারে মইনুল হাসান পলাশের দোকান রয়েছে। সেখানে মোবাইলে টাকা রিচার্জ সহ বিকাশ, নগদ, রকেট সহ বিভিন্ন প্রতিষ্ঠানের মোবাইল ব্যাংকিং এর ব্যবসা করতো পলাশ। রোববার রাতে দোকান বন্ধ করে বাড়ি পথে রওনা হয় পলাশ। এর কিছুক্ষণ পর চরশ্রীরামপুর এলাকার ফজলুল হকের পুকুর পাড়ে সড়কের পাশে পলাশের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। 

নিহতের চাচাতো ভাই এএফ এম জাহিদ হাসান বাবু বলেন মোবাইল ব্যাংকিং ব্যবসার কারণে পলাশের সাথে সবসময় কয়েক লক্ষ টাকা থাকতো। রোববার রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে টাকা নিয়ে বাড়ি ফিরছিল সে। ধারণা করছি টাকা ছিনিয়ে নিতেই দুবৃর্ত্তরা পলাশকে ছুরিকাঘাত করে খুন করেছে। নিহতের বড় ভাই মাহবুব কায়েস জুয়েল জানান, তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল হক সরকার জানান, খবর পেয়ে এসে দেখি পলাশের লাশ রাস্তায় পড়ে রয়েছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

পুত্র শোকে পাথর হয়ে গেছেন মা সায়েদা বেগম। স্বামীর জন্য বারবার আর্তনাদ করছেন তার স্ত্রী লিমা আক্তার। নিহত পলাশের রয়েছে ৫মাসের একটি কন্যাসন্তান, তার নাম সাদিয়া নুর সাবা।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করেছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / শফিকুল ইসলাম মিন্টু

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image