• ঢাকা
  • শনিবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মহেশখালীতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০৬ পিএম
মহেশখালীতে যুবকের মৃত্যু
সড়ক দুর্ঘটনা

জাফর আলম, কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ি-চালিয়াতলী সংযোগ সড়কে একটি মালবাহি টমটম গাড়ি উল্টে মোঃ সোহেল (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেলের দিকে উপজেলার মাতারবাড়ি-চালিয়াতলী সংযোগ সড়কে দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল ধলঘাটা ইউনিয়নের খাতুনপাড়া গ্রামের মরহুম মোকতার আহমদের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী জানায়- পাশ্ববর্তী বদরখালীর সাপ্তাহিক বাজার থেকে মালামাল নিয়ে একটি টমটম গাড়ি মঙ্গলবার বিকেলের  দিকে মাতারবাড়ি সড়ক হয়ে ধলঘাটা ইউনিয়নের সুতুরিয়া বাজারে যাচ্ছিল। এ সময় টমটম গাড়িটি সড়কের ধারাখাল ব্রীজের পর ডাইবেশন স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে তিন যাত্রী মারাত্মকভাবে আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন এবং বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বলে জানা যায়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ হাসান।

স্থানীয়রা জানান- চলমান সড়ক উন্নয়ন কাজে ধীর গতি এবং পাশের ডাইবেশন সড়কটি নড়েবড়ে অবস্থায় থাকায় প্রায় সময় গাড়ি উল্টে গিয়ে যাত্রী আহত হওয়ার ঘটনা ঘটে। 

সর্বশেষ প্রাণ হারালো ব্যবসায়ী সোহেল। পিতৃহারা ব্যবসায়ী সোহেল পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তাঁর মৃত্যুতে পরিবার স্বজনসহ এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image