• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কক্সবাজারে ব্যান্ডমিন্টন খেলা নিয়ে তর্ক, ছুরিকাঘাতে দুইজন নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২০ এএম
কক্সবাজারে ব্যান্ডমিন্টন খেলা নিয়ে তর্ক
ছুরিকাঘাতে দুইজন নিহত

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজার শহরের বাস-টার্মিনাল এলাকায় ব্যাডমিন্টন খেলা নিয়ে তর্কা-তর্কির পর দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছে দুইজন। তারা হলেন- কায়সার হামিদ (৩৫) ও সায়েদুল ইসলাম (৩৩)।

সোমবার (১৬ জানুয়ারী) রাত ১১ টার দিকে বাস-টার্মিনাল এলাকার পূর্ব লারপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- লারপাড়া এলাকার মনু ড্রাইভারের ছেলে কায়সার হামিদ (৩৫) নুরুল হুদার ছেলে সায়দুল ইসলাম (৩৩)। কায়সার গ্রীণ লাইন কাউন্টারের নিরাপত্তারক্ষী ও সায়েদুল পেশায় কাঠমিস্ত্রী। প্রত্যক্ষদর্শী শামসুল আলম শ্রাবণ ও নিহতদের স্বজন খোরশেদ জানান- ব্যাডমিন্টন খেলায় স্থানীয় আতিকের সাথে তাদের তর্কাতর্কি হয়। 

পরে তার স্বজন জয়নাল, মিজান, মুফিজসহ আরো কয়েকজন এসে তাদের উপর হামলা চালায়। এসময় সায়েদুল ও কায়সারকে ছুরিকাঘাতে গুরুতর আহতাবস্থায় সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান জানান, দুজনেরই শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাতের কারণে মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নাজমুল হুদা বলেন-খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছে। ঘটনাস্থলে আছি। জড়িতদের ধরতে অভিযান চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image