• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বোনের জানাজায় অংশ নেয়া হলো না রমজানের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৮ এএম
বোনের জানাজায় অংশ নেয়া হলো না
নিহত

বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল:  বোনের জানাজা ও দাফনে অংশ নিতে এসে নিজেই লাশ হয়ে বাড়িতে ফিরলেন বাকেরগঞ্জের সুন্দরকাঠী গ্রামের রমজান হাওলাদার (৪০)। রোববার (২৯ মে) ঢাকা থেকে যমুনা লাইন পরিবহনের একটি নৈশ বাসে বরিশালে ফেরার পথে ভোর রাতে উজিরপুরের বামরাইলে সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন। জানা যায়, শনিবার (২৮ মে) সন্ধ্যা ৭ টায় রমজানের বোন ময়না বেগম (৬০) বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন।

এ সংবাদ পেয়ে রমজান ওই রাতেই যমুনা লাইন পরিবহনের একটি নৈশ বাসে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেয়। ভোররাতে বাসটি উজিরপুরের বামরাইল এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সাথে আছড়ে পড়ে। এতে বাসটি পুরোপুরি বিধ্বস্ত হয়।

এতে ঘটনাস্থলেই ১০ জন নিহত হয়। তাদের মধ্যে রমজান হাওলাদারও মারা যায়। মৃত বোনের মুখটি আর দেখা হলোনা নিহত রমজানের। নিহত রমজান উপজেলার দুধল ইউনিয়নের সুন্দরকাঠী গ্রামের মৃত কাসেম হাওলাদারের মেজ ছেলে। সে ঢাকার গাজীপুরে একটি গার্মেন্টসে সিকিউরিটি গার্ডে চাকরি করতো। রমজান বিবাহিত ও তিন সন্তানের জনক ছিলেন।দুধল ইউপি চেয়ারম্যান গোলাম মোর্শেদ উজ্জল জানান, রোববার সকাল ১০ টায় নিহত রমজানের বোন ময়না বেগমের জানাজার নামাজ শেষে তার লাশ দাফন করা হয়েছে।

সুন্দরকাঠী গ্রামের হযরত শেখ তাজ উদ্দীন আহম্মেদ (রহঃ) দরবার শরীফের মাঠ প্রাঙ্গণে রোববার রাত ১০ টায় নিহত রমজানের জানাজার নামাজ শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল ইসলাম/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image