• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঠাকুরগাঁওয়ে পর্নোগ্রাফি বিপনণ ও বায়ার চক্রের ৪ সদস্য গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০৯ পিএম
ঠাকুরগাঁওয়ে সংগ্রহ ও তৈরীর কাজে ব্যবহৃত ২৯ টি ল্যাপটপসহ
পর্নোগ্রাফি বিপনণ ও বায়ার চক্রের ৪ সদস্য গ্রেফতার

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে পর্নোগ্রাফি সংগ্রহ ও তৈরীর কাজে ব্যবহৃত ২৯ টি ল্যাপটপসহ পর্নোগ্রাফি বিপনণ ও বায়ার চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ চক্রটি দীর্ঘদিন ধরে দেশি বিদেশি পর্নো তারকাদের কাছ থেকে ভিডিও সরাসরি কিনে বিভিন্ন ওয়েবসাইটে আপলোডের মাধ্যমে ব্যবসা করে আসছিলো।

গত রোববার ২ এপ্রিল রাতে ঠাকুরগাঁও শহরের হাজিপাড়া এলাকার সরকারি মহিলা কলেজের সামনে অবস্থিত একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার কৃতরা হলেন, নওগাঁ জেলার পত্নীতলা মোবারকপুর গ্রামের তরিকুল ইসলামের ছেলে তৌহিদ রেজা (২২), ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার ঝাড়গাও গ্রামের আবুল কালামের ছেলে ওমর ফারুক (২২) , রুহিয়া থানার ঘনিবিষ্টপুর গ্রামের জব্বারের ছেলে আরিফুল ইসলাম(২১), রুহিয়া থানার সেনিহারি গ্রামের বদরুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২০)। 

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  তারা দীর্ঘদিন ধরে  বিদেশী বিভিন্ন পর্নো তারকাদের কাছ থেকে ভিডিও সংগ্রহ করে তা এডিটিং করে বিভিন্ন সাইডে বিক্রি করে ডলার ইনকাম করতো । আটককৃতদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image