• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ক্লাবে ফিরেই মেসির গোলে জয় পিএসজি’র


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫৬ পিএম
ক্লাবে ফিরেই
মেসির গোলে জয় পিএসজি’র

নিউজ ডেস্ক : কাতার বিশ্বকাপে লিওনেল মেসি চ্যাম্পিয়ন হয়ে প্যারিসে ফিরেছেন আরও এক সপ্তাহ আগে। বুধবার অ্যাংগার্সের বিপক্ষে লিগ ম্যাচে মাঠে নামেন তিনি। নেমেই দলের পক্ষে গোল করেছেন। সর্বশেষ লিগ ম্যাচে পরাজিত হওয়া পিএসজি ২-০ গোলের জয় পেয়েছে। 

কিলিয়ান এমবাপ্পে ছুটিতে আছেন। পিএসজি কোচ ক্রিস্টোফার গালতিয়ের তাই পছন্দের ত্রিফলা নিয়ে একাদশ সাজাতে পারেননি। তবে মেসির সঙ্গে ছিলেন তার ব্রাজিলিয়ান বন্ধু নেইমার। তাদের একসঙ্গে মাঠে নামার ম্যাচে আলো কাড়েন ২০ বছর বয়সী তরুণ ফ্রান্স স্ট্রাইকার হুগো একিটিক। 

ম্যাচের ৫ মিনিটেই দলকে লিড এনে দেন একিটিক। তাকে দিয়ে গোল করান চলতি মৌসুমে আরবি লাইপজিগ থেকে প্যারিসে আসা ২৫ বছর বয়সী ফ্রান্স ডিফেন্ডার নর্দি মুকেইলে। প্রথমার্ধে আর গোল করতে পারেনি পুরো ম্যাচ নিয়ন্ত্রণ নিয়ে খেলা পিএসজি। 

দ্বিতীয়ার্ধের ৭২ মিনিটে গোল করেন মেসি। ওই গোল নিয়ে সামান্য শঙ্কা তৈরি হয়েছিল। ভিএআর চেক করে মেসির গোল নিশ্চিত করেন রেফারি। 

এবারও ওই গোলের কারিগর নর্দি। বিশ্বকাপ শেষ করে পিএসজি’র জার্সিতে ফিরে মেসি এদিন পুরো ম্যাচ খেলেছেন। তবে লাল কার্ডের নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফেরা নেইমার এদিন যোগ করা সময়ে হলুদ কার্ড দেখেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image