• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সৈয়দপুরে আবারও সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৫ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৩০ পিএম
সড়ক দুর্ঘটনা

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে দিনাজপুর থেকে রংপুর গামী গেইটলক সার্ভিস বাসের ধাক্কায়  রিক্সাভ্যান চালক ও অজ্ঞাতনামা এক নারী যাত্রীসহ দুইজন নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে সৈয়দপুর শহরের উপকন্ঠে দিনাজপুর মহাসড়কের রাবেয়া মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ নিয়ে গত চারদিনে সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় ৭ জন নিহত ও কমপক্ষে ৬০ জন আহত হলেন। সৈয়দপুর ঘনঘন সড়ক দূর্ঘটনার ঘটনায় এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েছেন।

এলাকাবাসী ও সৈয়দপুর ট্রাফিক বিভাগের প্রধান পরিদর্শক নাহিদ পারভেজ চৌধুরী  জানান, বৃহস্পতিবার একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিক্সা ভ্যানকে মূখোমূখি চাপা দেয়।

পরে বাসটি সড়কের ধারের গাছের সাথে ধাক্কা লাগে।এতে সামনের দুটি চাকা ভেঙে বাসটি মুখ থুবরে পড়ে।এতে প্রথমে রিক্সাভ্যান চালক সহ এক ভ্যানের যাত্রী ও বাসের ৩০ জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে রিক্সাভ্যান চালক জামান (২৮) ও এক নারী যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় সৈয়দপুর হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজে নেয়ার পথে তারা মারা যায়।

নিহতদের মধ্যে রিক্সাভ্যান যাত্রী এক নারীর পরিচয় জানা যায়নি। তবে বাসে থাকা আহত ৩০ যাত্রীকে সৈয়দপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এর আগে গত বুধবার (৩ নভেম্বর) সন্ধ্যায় সৈয়দপুর বাসটার্মিনাল এলাকার সুমনা পেট্রোল পাম্পের সামনে ট্রাক চাপায় তিনজন নিহত হন ও রবিবার (৩১ অক্টোবর) বিকেলে সৈয়দপুর-দিনাজপুর বাইপাস সড়কের নিয়ামতপুর মরিয়ম চক্ষু হাসপাতালের সামনের এলাকায় বাস চাপায় দুইজন নিহত হন।

ঢাকানিউজ২৪.কম / মহিনুল ইসলাম সুজন/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image