• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আওয়ামী লীগ আমলাদের উপর নির্ভর শীল সরকার: বিএনপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০২ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১৯ পিএম
উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ
দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধিঃ  বিএনপির ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অবঃ) আলতাফ হোসেন চৌধুরী বলেছেন আওয়ামী লীগের নেতারা গত ১৩ বছরে ৬ লক্ষ টাকা কোটি টাকা লুট করে দেশকে অর্থনৈতিক ভাবে ধ্বংসের দ্বারপান্তে পৌছে  দিয়েছে। ৬০ হাজার টাকা ঋণের বোঝা মাথায় নিয়ে এখন একটি শিশুকে জম্ম গ্রহন করতে হয় এই হল আওয়ামী সরকারের উন্নয়নের রোল মডেল।

২ মার্চ  বুধবার দুপর ১ টায় দিনাজপুর জেলা বিএনপির’র আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি'র) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ  প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।    তিনি আরো বলেন একটি জরিপে দেখা গেছে  ২০১৮ সাল পর্যন্ত মানুষ খুন হয়েছে ৩৮ হাজার। গুম হয়েছে  ৬ হাজার ৬৬০ জন আর ধর্ষনের শিকার হয়েছে ১৯ হাজার  ৭২০ জন।

আওয়ামী লীগ সরকার আমলাদের উপর নির্ভর শীল সরকার তাই আমলাদের খুশি করার জন্য বেতন বাড়িয়ে দিয়েছে। একজন ৫০ হাজার বেতনের কর্মকর্তার বাড়ী ভাড়া ধরা হয়েছে ১৬ হাজার টাকা, সন্তানের লেখাপড়ার খরচ ধরা হয়েছে সাড়ে ৮ হাজার টাকা, অফিসে যাতায়াত খরচ ৩ হাজার টাকা, বৃদ্ধা মায়ের ঔষুধ বাবদ খরচ ৮৫০ টাকা, পত্রিকার খরচ ৩ শত টাকা, ইন্টারনেট বিল ১ হাজার টাকা খরচ ধরা হয়েছে।    

দিনাজপুর জেলা বিএনপি'র আহবায়ক রেজিনা ইসলামের সভাপতিত্বে দিনাজপুর জেলা দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক (দায়িত্বপ্রাপ্ত  রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সহকারী আব্দুল জলিল, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি রুহুল আমিন আকিল  প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image