• ঢাকা
  • মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফেনীর 'পিটু বাহিনী'র প্রধান যুবলীগ নেতা পিটু গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:৫৬ পিএম
পিটু বাহিনীর প্রধান হিসেবে প
ফেনীর জেলা

নিউজ ডেস্ক:  ফেনীর 'পিটু বাহিনী'র প্রধান যুবলীগ নেতা সাইফুল ইসলাম ওরফে পিটুকে (৩৫) গ্রেপ্তারে পর কারাগারে পাঠানো হয়েছে। বুধবার রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সাইফুল ফেনী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি ফেনী শহরের পুলিশ কোয়ার্টার, রামপুর ও শহীদ শহীদুল্লাহর কায়সার সড়ক এলাকায় পিটু বাহিনীর প্রধান হিসেবে পরিচিত।

বুধবার সন্ধ্যায় সাইফুলকে শহরের মাস্টার পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া বাজার এলাকায় ছাত্রলীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষের ঘটনায় একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়। আদালতে নেওয়া হলে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

পুলিশ জানায়, সাইফুলের বিরুদ্ধে ফেনী ও সোনাগাজী থানায় ১১টি মামলা রয়েছে। তাকে ফেনী মডেল থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

ফেনী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু জানান, সাইফুল গ্রেপ্তার হওয়ার কথা শুনেছেন। তবে তাকে কেন গ্রেপ্তার করা হয়েছে তা জানেন না।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, যুবলীগের নেতা সাইফুলকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদ করা হয়। তার বিরুদ্ধে হওয়া মামলাগুলোর খোঁজ নিয়ে ছাত্রলীগ ও যুবলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

তিনি আরও বলেন, সাইফুলের বিরুদ্ধে আরও কিছু অভিযোগ রয়েছে। সেগুলো সম্পর্কেও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাকে ফেনী কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

Something went wrong!