• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নান্দাইলে হত দরিদ্রদের শীতবস্ত্র বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:০০ পিএম
নান্দাইলে হত দরিদ্রদের শীতবস্ত্র বিতরণ
শীতবস্ত্র বিতরণ

নান্দাইল প্রতিনিধি: নান্দাইলে হত দরিদ্র নিবন্ধিত এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল ও সাবান ভিতরণ করা হয়েছে। রবিবার (১২ডিসেম্বর) সকাল ১০ টায় নান্দাইল পৌর সভা কার্যালয় সম্মূখে শীত বস্ত্র বিতরণ করা হয়। নান্দাইল এরিয়া প্রোগ্রাম এসিও,সিআরবি সি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ উদ্যোগে এআয়োজন করা হয়।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এরিয়া প্রোগ্রাম স্পন্সরশীপের ম্যানেজার উজ্জল প্যাট্রিক কোরাইয়ার সঞ্চালনায়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শীত বস্ত্র  বিতরণ অনুষ্ঠান উদ্ধোধন করেন নান্দাইল থেকে ব্র বার নির্বাচিত সাংসদ আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নান্দাইল এরিয়া প্রোগ্রাম এপি ম্যানেজার সুমন রুরাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া, নান্দাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মাহমুদুর রশিদ, নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদ, পোর  কাউন্সিলর ইসহাক মিয়া সহ আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ।

এসময় নান্দাইল এরিয়া প্রোগ্রাম ওয়ার্ল্ড ভিশনের নিবন্ধিত হত দরিদ্র ও বিশেষ চাহিদা সম্পন্ন ৩ হাজার ১শত ৫০ টি পরিবারের মাঝে ১টি করে কম্বল ও ৪টি করে  সাবান বিতরণ করা হয়।

ঢাকানিউজ২৪.কম / জালাল উদ্দিন মন্ডল/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image