• ঢাকা
  • শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুর পৌরসভায় সিসি ক্যামেরা স্থাপন সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৮ পিএম
সিসি ক্যামেরা স্থাপন সভা
সিসি ক্যামেরা স্থাপন বিষয়ক সভা

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর বিরামপুর পৌরসভার উদ্যোগে পৌর শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন মোড়ে মোড়ে সিসি ক্যামেরা স্থাপন উপলক্ষে মতবিনিময় সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ জুন) রাত সাড়ে ৮টায় বিরামপুর পৌরসভা কার্যালয় কনফারেন্স রুমে পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলীর সভাপতিত্বে বিরামপুর পৌরসভায় সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসার বিষয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার,উপজেলা ভাইস চেয়ারম্যান মেসবাউল ইসলাম মেজবা,বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত,বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক,প্যানেল মেয়র আব্দুল আজাদ বকুল সহ প্রমূখ গণ। আরও উপস্থিত ছিলেন পৌরসভায় সংখ্যাগরিষ্ঠ ব্যবসায়িক বৃন্দ।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ব্যবসায়িক গণ উক্ত প্রস্তাব কে সাদরে গ্রহণ করেন। এর সাথে প্রস্তাব টি উপস্থাপন করায় মেয়র কে অভিনন্দন ও ধন্যবাদ জানান। তারা আরও বলেন আমাদের ব্যবসার বিশেষ সিকিউরিটি হবে। এর সাথে শহরে যে কোন স্হানে যে কোন দূর্ঘটনা ছিনতাই রাহাজানি মাদক ক্রয় বিক্রয় কারীদের কে সহজেই চিহ্নিত করা যাবে বলে মন্তব্য করেন।।

ঢাকানিউজ২৪.কম / মোঃ রেজওয়ান আলী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image