• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মাশরাফি খেলোয়াড়দের সামাজিক যোগাযোগমাধ্যম ছাড়তে বললেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৬:০৩ পিএম
সামাজিক যোগাযোগমাধ্যম
সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা

নিউজ ডেস্ক: বাংলাদেশের ক্রিকেটাররা এই বিশ্বকাপে ৬ ম্যাচে ১২ বার ক্যাচ মিস করেছেন । এতে বাকি সবার মতো ফিল্ডিংয়ের এই দশা দেখে হতাশ সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও। তাই ফিল্ডিংয়ে ভালো করার জন্য খেলোয়াড়দের সামাজিক যোগাযোগমাধ্যম ছাড়তে বললেন মাশরাফি।

শুক্রবার ৭১টিভি ও ক্রিকফেঞ্জি নামক এক ইউটিউব চ্যানেলের লাইভ শো'তে এসে এসব বিষয়ে কথা বলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

তামিম বলেন, ক্যাচ মিস খেলার অংশ, এতে কোনো সন্দেহ নেই। কিন্তু এর জন্য যদি আমরা নিয়মিত ম্যাচ হারা শুরু করি, তাহলে সেটা ঠিক না। গত দুই বছরে ফিল্ডিংয়ের জন্য আমরা সব সংস্করণ মিলিয়ে অনেক ম্যাচ হেরেছি। আমরা ফিল্ডিংয়ে অনেক ভালো একটা দল হতে পারি, সে যোগ্যতা আমাদের আছে। কিন্তু এখন আমরা পারছি না, ফলে ম্যাচ হারছি।

দলের অনুশীলনে কোনো ঘাটতি নেই বলে দাবি করেন তামিম, অনুশীলনে কিন্তু সবাই অনেক পরিশ্রম করে। ফিল্ডিং, ক্যাচিংসবকিছু নিয়েই কাজ করা হয়। কিন্তু ম্যাচে কোনো কারণে সেটা কাজে আসছে না। ম্যাচে দলের সেরা ফিল্ডাররা যদি ক্যাচ মিস করে, তাহলে তো কিছু বলার থাকে না।

মাশরাফি বলেন, আমার কাছে মনে হয় বর্তমান প্রেক্ষাপটে, যেকোনো টুর্নামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত সব খেলোয়াড়ের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম নিষিদ্ধ করা উচিত। আমি এটা আমার সময়ে করতে পারিনি, তাই হয়তো বলা ঠিক না। কিন্তু বিসিবি থেকে কঠোর নিয়ম করা উচিত এ বিষয়ে।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image