• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অনৈতিক কাজের দ্বায়ে ভাম্যমান আদালতে কারাদন্ড


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২০ পিএম
কারাদন্ড
ভাম্যমান আদালতে কারাদন্ড

মোঃ রেজওয়ান আলী, বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর:  দিনাজপুর বিরামপুরে অনৈতিক কাজ করার দ্বায়ে জিল্লুর রহমান (২৫) ও শ্রীমতি বিউটি রানী দাস (২৮) নামে দুইজনকে কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) পরিমল কুমার।

বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত গণ হলেন, উপজেলার ১নং মুকুন্দপুর ইউনিয়নের বৈরাগীপাড়া গ্রামের মৃত.বিকাশ চন্দ্র মহন্তের স্ত্রী শ্রীমতি ও দুই সন্তানের জননী বিউটি রানী দাস(২৮) ও পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার পুটিমারা ইউনিয়নের সাঁকোপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে ও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের মাষ্টার রোলের ওর্যাড বয় জিল্লুর রহমান (২৫)।

বুধবার (১৮ মে) সকালে বিরামপুর উপজেলার মুকুন্দপুর গ্রামের বৈরাগীপাড়ায় উক্ত অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) পরিমল কুমার সরকার। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার জানান,গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৮ মে) সকালে উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের বৈরাগী পাড়ায় উক্ত ঘটনার খবর জানতে পারেন। উক্ত ঘটনার প্রেক্ষিতে অনৈতিক কাজে ছেলে ও মেয়ে উভয় কেই ঘটনাস্থলে উপস্থিত পেয়ে যান। এমতাবস্থায় উক্ত ঘটনার দ্বায়ে ১৮৬০ এর ২৯১ ধারায় জিল্লুর রহমানকে ২ মাস ও শ্রীমতি বিউটি রানী দাসকে ২৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image