• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপির আন্দোলন দিশা হারিয়েছে: ওবায়দুল কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৩৪ পিএম
দিশা, হারিয়েছে, বিএনপি
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : দৌড়াতে দৌড়াতে বিএনপি এখন দাঁড়িয়ে গেছে উল্লেখ করে করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন এখন দিশা হারিয়েছে। আন্দোলনে তারা আর সফল হবে না। 

ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় শনিবার বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন।

সেতুমন্ত্রী বলেন, লোকে বলে ময়মনসিংহ আওয়ামী লীগের দুর্ভেদ্য দুর্গ। আজ বঙ্গবন্ধু কন্যাকে এক নজর দেখার জন্য বৃহত্তর ময়মনসিংহের অগণিত মানুষ ময়মনসিংহে ছুটে এসেছে। আজ আবারও প্রমাণ হলো, ময়মনসিংহ শেখ হাসিনার দুর্জয় দুর্ভেদ্য ঘাঁটি।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, আপনাদের খুশিতে বিএনপি বেজার। বিএনপি খুশি নয়। মানুষ খুশি হলে বিএনপির ভোট কমে যায়। এত দিন দৌড়াতে দৌড়াতে বিএনপি এখন দাঁড়িয়ে গেছে। তারা মানববন্ধন করছে। পথ হারিয়ে তারা এখন দিশেহারা। কোথায় যাবে, ফান্দে পড়িয়া বগা কান্দে।

তিনি বলেন, বিএনপি ফান্দে পড়ে গেছে। এক দিকে লন্ডনের ফরমান। অন্যদিকে টাকাওয়ালাদের টাকা। ফখরুল দিশেহরা। চোখে অন্ধকার দেখছে। বিএনপিতে আর দেশের মানুষ ফিরে যেতে চায় না। ধানের শীষ পেটের বিষ। ধানের শীষের আরেক নাম পেটের বিষ। মানুষ এখন বলে সাপের বিষ। এই হলো ধানের শীষ।

এদিন ময়মনসিংহে ১০৩টি প্রকল্প উদ্বোধনের কথা তুলে ধরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ৭৩টি প্রকল্প উদ্বোধন, ৩৩টি ভিত্তিপ্রস্তর স্থাপন। এত প্রকল্প ময়মনসিংহের মানুষ দেখেছে কখনো! এরপর আর কোথায় যাবেন। নৌকায় ভোট দিয়েছিলেন বলে আজ এত উন্নয়ন। ময়মনসিংহের ঘরে ঘরে আগে ছিল অন্ধকার। এখন ঘরে ঘরে বিদ্যুতের আলো। হাতে হাতে মোবাইল। ঘরে ঘরে ইন্টারনেট। ইউনিয়নে ডিজিটাল কেন্দ্র। এই সেবা অতীতে কেউ পেয়েছে? অন্তর্জ্বালায় বিএনপির দিনের আরাম, রাতের ঘুম নষ্ট। কী করে পদ্মা সেতু, কী করে মেট্রোরেল হয়ে গেল। কী করে এত উন্নয়ন হয়। জ্বালায় জ্বালায় বিএনপি আজ দিশেহারা। আর মানুষের চোখ শেখ হাসিনার উন্নয়নে।
 

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image