• ঢাকা
  • শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গৌরীপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, বাড়িঘর ভাংচুর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩৬ পিএম
নিহত ১, বাড়িঘর ভাংচুর
দু’পক্ষের সংঘর্ষ

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর প্রতিিনধি, ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়। নিহত ব্যক্তির নাম ফরিদুল ইসলাম। সে উপজেলার ছিলিমপুর গ্রামের মোকশেদ আলীর ছেলে এবং পেশায় নির্মাণ শ্রমিক।

বুধবার (২১সেপ্টেম্বর) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। বুধবার দুপুরে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, গত ১৬ সেপ্টেম্বর শুক্রবার রাতে অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর গ্রামের পুরাতন মোড়ে একটি বেকারীর পরিবেশককে মারধর করে মালামাল ছিনতাই করে কয়েকজন যুবক। অভিযুক্ত যুবকরা ছিলিমপুর ও খয়রা দৌলতপুর গ্রামের বাসিন্দা। এদিকে ছিনতাইয়ের  ঘটনার পরপরই ওই রাতে বিষয়টি মীমাংসার জন্য স্থানীয়ভাবে সালিশ হয়।

ওই ছিনতাইয়ের ঘটনার জের ধরে বুধবার দুপুরে ছিলিমপুর বাজারে দুপক্ষের সংঘর্ষে ফরিদুল ইসলাম সহ দুপক্ষের ১০/১২ জনের মত আহত হয়। পরিবারের লোকজন ফরিদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে বুধবার রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
ফরিদুল নিহতের খবর গ্রামে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ লোকজন ছিলিমপুর গ্রামের কমপক্ষে ১২/১৫টি ঘর ভাঙচুর ও লুটপাট করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ আব্দুল হালিম সিদ্দিকী বলেন, দুপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি। ঘটনার তদন্ত ও জড়িতদের ধরতে চেষ্টা চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image