• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সোনালী ব্যাংক গোমস্তাপুর শাখায় ঋণ আদায় মহা ক্যাম্প


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:০৯ পিএম
ঋণ আদায় মহা ক্যাম্প
শ্রেণীকৃত ঋণ আদায় করছেন এ্যাসিস্ট্যন্ট জেনারেল ম্যানেজার জনাব মো: কামরুজ্জামান

ডেস্ক রিপোর্টার: সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখায় শ্রেণীকৃত ঋণ আদায় এবং নতুন ঋণ বিতরণ বৃদ্ধির লক্ষ্যে ‘আদায় ও বিতরণ ক্যাম্প’ এর আয়োজন করা হয়েছে। শনিবার সকাল ১০.০০মি. এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখার উদ্যোগে শনিবার সকালে শাখা কার্যালয়ে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মাধ্যমে শ্রেণীকৃত ঋণ আদায় এবং ঋণ বিতরণ ক্যাম্পের আয়োজন করা হয়। বেলা বাড়ার সাথে সাথে ঋণ গ্রহিতাদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে শাখা কার্যালয় কানায় কানায় পূর্ণ হয়। এ কর্মসূচিতে শাখা ব্যবস্থাপক জনাব মোহা: শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ রিজিওনাল অফিসের প্রধান এবং সম্মানিত এ্যাসিস্ট্যন্ট জেনারেল ম্যানেজার জনাব মো: কামরুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড জেনারেল ম্যানেজার’স অফিস রাজশাহী এর প্রিন্সিপাল অফিসার জনাব মোহাঃ মজিব মাদানী তানিম চৌধুরি, সিনিয়র অফিসার জনাব মোঃ ফাহাদ ইকবাল এবং শাখার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। এ্যাসিস্ট্যন্ট জেনারেল ম্যানেজার জনাব মো: কামরুজ্জামান ক্যাম্পে তাঁর প্রধান অতিথির বক্তব্যে বলেন, সোনালী ব্যাংক লিমিটেড গ্রহকের ভালোবাসায় আজ সবার শীর্ষে অবস্থান করছে।

আপনাদের প্রয়োজনে ব্যাংক থেকে ঋণ নিবেন এবং পরিশোধ করবেন এ আশাবাদ ব্যক্ত করছি। বক্তব্য শেষে প্রধান অতিথি নিজ হাতে ঋণ গ্রহিতাদের কাছ থেকে আদায়কৃত অর্থ গ্রহণ করে ঋণ হিসাবে জমা করেন। গ্রাহকরাও দ্রæত ঋণ পরিশোধ করবেন বলে প্রধান অতিথিকে আশ্বাস দেন।  
উল্লেখ্য, সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখা, চাঁপাইনবাবগঞ্জ শ্রেণীকৃত ঋণ আদায় এবং নতুন ঋণ বিতণের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। অন্যান্য বছরের তুলনায় এবছর ঋণ আদায় এবং নতুন ঋণ বিতরণ উভয় ক্ষেত্রেই শীর্ষে অবস্থান করছে।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image