• ঢাকা
  • শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ওবায়দুল কাদেরের কোন কথাকে গুরুত্ব দেই না আমরা: মির্জা ফখরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩৩ পিএম
ওবায়দুল কাদেরের কোন কথাকে গুরুত্ব দেই না
মত বিনিময় সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন আওয়ামী লীগ তার স্বভাবসুলভ চরিত্র সন্ত্রাস করে ত্রাশ করে ক্ষমতায় যায়, আগামী নির্বাচনেও সেই একই পরিকল্পনা করছে তারা। আওয়ামী লীগের গত ১৪ বছরের ইতিহাস হচ্ছে জোর করে টিকে থাকার ইতিহাস।

তারা সব কিছু পরিবর্তন করেছে। এমনকি তারা সংবিধান পরিবর্তন করে এটাকে সম্পূর্ন রুপে আওয়ামী সংবিধানে পরিনত করেছে।

শুক্রবার (২০ মে) সকালে ঠাকুরগাঁওয়ে বিএনপি'র কার্যালয় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভায় এসব কথা বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যখন বলেন বিরোধীদলয় নেত্রীকে টুস করে পদ্মা সেতু থেকে ফেলে দেওয়ার কথা তখন বোঝা যায় তাদের মানষীকতা আর ভবিষ্যত পরিকল্পনার বিষয়ে।

আওয়ামী লীগের মুখে গনতন্ত্রের কথা শুনলে হাস্যকর মনে হয় উল্লেখ করে তিনি আরো বলেন, অতীতেও পার্লামেন্টে একটা একদলীয় শাষন ব্যবস্থা বাকশাল প্রতিষ্ঠা করেছিল এই আওয়ামী লীগ। তাই তাদের মুখে গনতন্ত্রের কথা মানেই একটা প্রতারণা ছাড়া আর কিছুই নয়।

মির্জা ফখরুল বলেন, ২১ বছর ক্ষমতার বাহিরে ছিল আওয়ামী লীগ। ক্ষমতার বাহিরে থাকলেই পচনশীল হয় না। বিএনপি হচ্ছে উচ্চগামী একটি দল। আমরা হচ্ছি উর্দ্ধগামী দল তা প্রমান করার জন্য একটি নিরপেক্ষ নির্বাচনই যথেষ্ট। ওবায়দুল কাদেরের কোন কথাকে গুরুত্ব দেই না আমরা। কারণ তিনি নিজে কোন কথা বলেন না। শেখ হাসিনা যা বলেন পাপেটের মত তিনি সেটাই আওড়িয়ে বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক রাসেদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান নুরু প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / গৌতম চন্দ্র বর্মন/কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image