• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ডিমলায় প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরণ ও যুবদের ওরিয়েন্টেশন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৮ পিএম
প্রতিবন্ধীদের চেক বিতরণ
প্রতিবন্ধীদের চেক বিতরণ অনুষ্ঠান

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় পল্লীশ্রীর আয়োজনে আয়বৃদ্ধিমূলক কর্মকান্ডে সংযুক্তকরনের জন্য প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরণ ও উপজেলা যুব কাউন্সিল নেটওয়ার্কের সাথে যুবদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে উপজেলা পল্লীশ্রী ইউনিট অফিসে অক্সফাম ইন বাংলাদেশের সহায়তায় পল্লীশ্রী রি-কল ২০২১ প্রকল্প এই চেক বিতরণ ও ওরিয়েন্টেশন বাস্তবায়ন করেন।এ সময় ছয়জন প্রতিবন্ধীর প্রত্যেকের মাঝে সাত হাজার করে মোট বেয়াল্লিশ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

পল্লীশ্রী রি-কল প্রকল্পের ডিমলা সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মণের সভাপতিত্বে ও ফিল্ড ফ্যাসিলিটেটর গোলাম মস্তফার সঞ্চালনায় এতে বক্তব্য দেন,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নুরুন নাহার নুরী,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা খন্দকার এনামুল কবীর,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু প্রমূখ।অপরদিকে একি স্থানে পল্লীশ্রী রি-কল ২০২১ প্রকল্পের কর্মরত এলাকার যুবদের নিয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।এতে তিরিশজন যুব অংশ গ্রহণ করেন।

আয়োজক ও অতিথিবৃন্দ মনে করেন প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরণের ফলে প্রতিবন্ধী ব্যক্তিরা আয়-মূলক কাজের সাথে যুক্ত হয়ে সমাজের মূল ধারায় ফিরে আসতে পারবে ।

ঢাকানিউজ২৪.কম / মহিনুল ইসলাম সুজন/কেএন

আরো পড়ুন

banner image
banner image