• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শিল্পী মুন্নী'র অভাগী' শিরোনামে নতুন মৌলিক গান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২৬ পিএম
নতুন মৌলিক গান 'অভাগী'
শিল্পী মুন্নী

জাকির হোসেন আজাদী: অভাগী" শিরোনামে নতুন মৌলিক গান নিয়ে আসলেন প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী  মুন্নী আকতার। গানটি খুব শিগগিরই শিল্পীর নিজস্ব ইউটিউব চ‍্যানেল "আশা অফিসিয়াল" এ মুক্তি পেতে যাচ্ছে। অভাগী" গানটির কথা লিখেছেন খ‍্যাতিমান গীতিকার লিয়াকত আলী বিশ্বাস। সুরঃ সুমন সিদ্দিকী।  সঙ্গীতায়োজনঃ আতিকুর রহমান আতিক। এই গান বিষয়ে শিল্পীর সঙ্গে কথা হয়। তখন তিনি তাঁর সঙ্গীত জীবন  নিয়ে নানা কথা তুলে ধরেন।

তিনি বলেন, " স্টেজ শো তেমন করা হয় না।  তবে ভবিষ্যতে  বেশি বেশি করার ইচ্ছে আছে। আমি ডুয়েট গান চারটা করেছি। একটা সলোসহ মোট পাঁচটা। আরো একটা ডুয়েট গানের প্রক্রিয়া চলমান রয়েছে।

তিনি  আরও বলেন, "সর্বশেষ 'অভাগী' শিরোনামে একটি মৌলিক গান করলাম। গানটির কথা শ্রদ্ধেয় লিয়াকত আলী বিশ্বাস স্যারের। সুর করেছেন সুমন সিদ্দিকী এবং সঙ্গীতায়োজন করেছেন আতিকুর রহমান আতিক। গানটি অনেক সুন্দর।  আশা করি দর্শক হৃদয়ে জায়গা করে নিবে।

তিনি বলেন, " গান আমি ছোট বেলা থেকেই অনেক ভালোবাসি বলতে গেলে গান পাগল ছিলাম। সব ধরনের গান করতাম যেটাই ভালো লাগতো সেটাই গাইতাম। আমি গান ভালোবাসি তাই গানের জগতে আসা।  আমার মা আমার গানের গুরু। মায়ের কাছেই গান শিখেছি।  মা অনেক ভালো গান করতো।আমি গ্রামে থাকতাম সেই সময় কার কাছে যেতে হবে শিখতে জানতাম না। তাই প্রাতিষ্ঠানিক ভাবে শেখা হয়নি। তবে এখন আমি আলাউদ্দিন স্যারের ওখানে শিখছি।

তিনি বলেন, "গান নিয়ে পরিকল্পনা বলতে গেলে, যেতে হবে দূর, দূর থেকে আরো বহুদূর। যতোদিন বেঁচে আছি ভালো ভালো গান করতে চাই। আর আমার দর্শকও শ্রোতা ভাই বোনদের বলতে চাই আপনাদের কাছে যদি আমার গান ভালো লাগে তাহলে আমাকে সাপোর্ট করবেন উৎসাহ দিবেন। যেন আমার গান গাওয়ার ইচ্ছেটা দ্বিগুণ হয়। আর আমার জন্য দোয়া করবেন। ভালো ভালো বাংলা গান শুনবেন। বাংলা গানের সাথে থাকবেন। সবার জন্য শুভকামনা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image