• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জমজমাট শপিংমল-মার্কেট


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৫৮ এএম
জমজমাট
শপিংমল-মার্কেট

নিউজ ডেস্ক : ঈদকে সামনে রেখে শেষ মুহূর্তে কোরবানির পশুর হাটে বেড়েছে উত্তাপ। ঠিক তেমনটা না হলেও ক্রেতা-বিক্রেতায় জমজমাট হয়ে উঠেছে রাজধানীর শপিংমল ও মার্কেটগুলো। শেষ মুহূর্তে ক্রেতা টানতে মলগুলোতে চলছে বিশেষ ছাড়।

শুক্রবার (১৪ জুন) সরেজমিনে রাজধানীর বিভিন্ন শপিংমল ঘুরে দেখা যায়, সন্ধ্যা হয়ে রাত বাড়ার সঙ্গে সঙ্গে মলগুলোতে ভিড় বাড়তে শুরু করে। প্রায় প্রতিটি শপিংমলে ঈদ উপলক্ষে চলছে ১০-৭০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়।

বেচা-কেনা বিষয়ে জানতে চাইলে পান্থপথের বসুন্ধরা সিটি শপিংমলের বিক্রয় কর্মী শিপন বলেন, এমনিতেই এই সময়ে সিজনএন্ড ছাড় দেয়া হয়। রোজার ঈদের মতো কোরবানির ঈদে মানু্ষের কেনাকাটার দিকে তুলণামূলক কম আগ্রহ থাকে। এ অবস্থায় কোরবানির ঈদকে সামনে রেখে বিশেষ ছাড় দেয়া হয়েছে। এতে করে ক্রেতাদের দৃশ্যমান সাড়া পাওয়া যাচ্ছে।

 আরেক বিক্রয় কর্মী হোসনে আরা বলেন, চলতি সপ্তাহের শুরুতে খুব একটা ভিড় না থাকলে বৃহস্পতিবার (১৩ জুন) থেকে ভিড় বাড়তে শুরু করেছে। বরাবরের মতো এবারের ঈদ শপিংয়ে ছেলেদের পছন্দ পাঞ্জাবি ও মেয়েদের সালোয়ার।
 
বসুন্ধরা শপিংমলে কেনাকাটা করতে আসা নিবির বলেন, গরুর হাটে এবার গরুর দাম বেশি আর শপিংমলে জামা কাপড়ের দাম কম। ছাড় থাকায় দুই হাজার টাকার শার্ট পনেরশ' টাকায় কিনতে পেরেছি।
 
নাহরিন মিতু পান্থপথ এসেছেন যাত্রাবাড়ী থেকে। তিনি নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে বলেন, রাস্তা ফাঁকা দেখে ভেবেছিলাম শপিংমলও ফাঁকা হবে। তবে এখানে এসে ভুল ভাঙল। বড় শপিংমলে কালেকশন ভালো থাকে। তাই এতদূর থেকে এখানে আসা।
 
দোকান মালিকরা বলছেন, ঈদের আগের দিন রাত পর্যন্ত বেচাকেনা চলবে। আগামী দুই দিনও এমন ভিড় বজায় থাকবে বলে আশা করছেন তারা। গত ঈদের তুলনায় এবার বিক্রি তুলনামূলক ভালো বলে জানিয়েছেন তারা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image