• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জমে উঠেছে এ্যাকুয়া এন্ড পেট এসোসিয়েশনের নির্বাচন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০২ পিএম
জমে উঠেছে
এ্যাকুয়া এন্ড পেট এসোসিয়েশনের নির্বাচন 

জহিরুল ইসলাম সানি:

অনুষ্ঠিত হতে যাচ্ছে আসন্ন কাঁটাবন ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেট এ্যাকুয়া এন্ড পেট এসোসিয়েশন নির্বাচন ২০২৩। আগামীকাল (১৩ই মে) ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেট এ্যাকুয়া এন্ড পেট এসোসিয়েশন নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হবে। 

উক্ত নির্বাচনে ১৩টি পদে, দুটি প্যানেলে ২৬ জন প্রার্থী অংশগ্রহণ করছেন। মোট ভোটার সংখ্যা ৭০ জন।

সম্পূর্ণ সুষ্ঠ ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান, সাবেক সভাপতি ও বর্তমান সভাপতি পদপ্রার্থী মোঃ আতিয়ার রহমান রিপন, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সাধারণ সম্পাদক পদপ্রার্থী বজলুর রহমান সিকদার, সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ আইয়ুব আলী, কোষাধ্যক্ষ পদপ্রার্থী মোঃ দিন ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী মোঃ নূরে আলম লিটন, সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী বিদ্যুৎ কুমার দাস ও দপ্তর সম্পাদক পদপ্রার্থী মোঃ রাজু আহমেদ সহ অনেকেই।

তারা বলেন, এই প্রথম আমাদের এ্যাকুয়া এন্ড পেট এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমরা খুবই আনন্দিত। নির্বাচনকে সুষ্ঠ করতে নির্বাচন কমিশনার সব ধরনের পদক্ষেপ হাতে নিয়েছেন। যারা প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি, আমরা সবাই ভাই ভাই। যেই জয়ী হবে, সবাইমিলে এক সাথে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করব। এই মার্কেটকে একটি কাস্টমার বান্ধব মার্কেট হিসেবে গড়ে তোলার চেষ্টা করব।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image