• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে গলায় ওড়না পেঁচানো লাশ হত্যা না আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১৬ এএম
গলায় ওড়না পেঁচানো লাশ হত্যা না আত্মহত্যা
লাশ হত্যা না আত্মহত্যা

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর বিরামপুর পৌরসভার রেলস্টেশন রোড সংলগ্ন নিজ বাসা থেকে মাদকদ্রব্য চিহ্নিত ব্যবসায়ি বন্যা (২৫) এর লাশ উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ। আজ (২৩ এপ্রিল)  শনিবার বিরামপুর শহরের রেলস্টেশন রোড সংলগ্ন নিজ বাসা থেকে মাদকদ্রব্য চিহ্নিত ও একাধিক মামলার আসামি বন্যা (২৫) কে তার শয়ন কক্ষ থেকে গলায় ওড়না পেচানো লাশ উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ।

জানা যায়,মশিয়ার রহমানের স্ত্রী এক সন্তানের জননী বন্যা। এলাকাবাসী সূত্র মতে জানা যায় যে,তিনি দেখতে খুব অপরূপা থাকা সত্তেও দির্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। তার নামে থানায় অনেক মামলা রয়েছে। কি কারনে সে গলায় ওড়না পেচানো অবস্থায় মৃত্যু বরণ করল এটাই সকলের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। তারা আরও বলেন,এই মেয়ে গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করার মেয়ে নয়। অবশ্যই এর পিছনে কারন রয়েছে।

বিষয় টি নিয়ে সকলের মাঝে চলছে অনেক আনাগোনা হত্যা না আত্মহত্যা এটাই দেখার বিষয় পরিস্কার হবে ময়না তদন্ত রিপোর্টে। এ বিষয়ে বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত জানান ময়না তদন্ত ও অভিযোগের প্রেক্ষিতে আইনি ব্যবস্হা গ্রহণ করা হবে বলে জানান।।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image