• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিলেটে বন্যার্ত মানুষ পর্যাপ্ত সহায়তা পাচ্ছে না- গণফোরাম ও পিপলস পার্টি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:২০ পিএম
সিলেটে বন্যার্ত মানুষ পর্যাপ্ত সহায়তা পাচ্ছে না
বন্যার্ত মানুষদের সহায়তা দিচ্ছে গণফোরাম ও পিপলস পার্টি

ডেস্ক নিউজ: বিগত তিন দিন (২৬-২৮) মে ২০২২ ইং সিলেট ও সুনামগঞ্জে বন্যার্ত ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও বিস্কুট বিতরণ করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি। ত্রাণ সামগ্রী বিতরণ ও ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সর্দার চাখারী। তিনি বলেন এই অঞ্চলের বন্যা কবলিত মানুষ মানবেতর জীবনযাপন করছে। তারা পর্যাপ্ত খাদ্য সহায়তা পাচ্ছে না। স্বাধীনতার ৫০ বছর পরেও আমাদের দুর্যোগ ব্যবস্থাপনা হতাশাজনক ও লজ্জাজনক।  ক্ষমতাসীন সরকার কোনভাবেই এই দায়ভার এড়াতে পারে না।

তিনি আরও বলেন- গণফোরাম সভাপতি মোস্তফা মোহসীন মন্টুর নেতৃত্বে দুঃশাসন হটিয়ে জনগণের শাসন প্রতিষ্ঠার লড়াইয়ে ইনশাআল্লাহ আমরা সফল হলে দুর্যোগ মোকাবেলায় আমরা শক্তিশালী পদক্ষেপ নিবো এবং জনগণের জনা-মালের নিরাপত্তার নিশ্চয়তা সবচেয়ে গুরুত্বের সহিত করা হবে।

ত্রাণ সামগ্রী বিতরণ ও ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন কালে আরও উপস্থিত ছিলেন- গণফোরাম সভাপতি পরিষদ সদস্য এডভোকেট আনসার খান, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ রওশন ইয়াজদানী, বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব জনাব আবদুল কাদের, কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাসানী, রফিকুল ইসলাম খান রনো, গণফোরাম তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, বাংলাদেশ পিপলস পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম মোস্তফা, রানী শেখ, কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট এমদাদুল হক, ইঞ্জিনিয়ার শিবু প্রসাদ দাস, মোঃ আশরাফ হোসেন, মোঃ তরিকুল ইসলাম সহ সিলেট মহানগরের নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image