• ঢাকা
  • মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

এবারের ঈদ স্বস্তিদায়ক ছিল: ওবায়দুল কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৬ পিএম
এবারের ঈদ স্বস্তিদায়ক ছিল
বক্তব্য রাখছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্টার: বিভিন্ন দেশে ইউক্রেন যুদ্ধের কারণে তেলসহ সবকিছুর দাম বাড়ছে। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে।

নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ছয় লেনে উন্নীতকরণ কাজ পরিদর্শনে গিয়ে শুক্রবার (৬ মে) দুপুরে এ কথা বলেন, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে করোনার সংকটের মতো সব সংকট সমাধানের আশ্বাস দেন তিনি। এবারের ঈদ স্বস্তিদায়ক ছিল বলেও মন্তব্য করেছেন মন্ত্রী।

৩৩ মাস পর নিজ এলাকায় যাওয়া প্রসঙ্গে কথা বলতে গিয়ে ওবায়দুল কাদের বলেন, ঈদে মানুষের আনন্দটা হাসিমুখে দেখেছি। রাস্তা থেকে যাত্রীদের টেলিফোন পাইনি, ঘরমুখো মানুষের কান্না ভোগান্তি হয়নি। এ কারণে আমি খুব খুশি। যে কারণে ঈদটা ভালোই কেটেছে। বাড়িতে অনেকদিন পরে গিয়েছি, বাবা মায়ের কবর জিয়ারত করেছি। সেখানে বহু মানুষের ঢল নেমেছিল।

এবার ঈদ যাত্রা স্বস্তিদায়ক হয়েছে বলেও মন্তব্য করেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী।  বলেন, এবার ঈদ যাত্রা স্বস্তির হওয়ার পেছনে কারণ হলো সড়কের অবস্থা অতীতের যেকোনো সময়ের চেয়ে ভালো। দ্বিতীয়ত যারা হাইওয়ে পুলিশ আছেন, মালিক শ্রমিক, রোডস অ্যান্ড হাইওয়ে এরা সবাই সকলের দায়িত্ব যথাযথ পালন করেছে।  উত্তরবঙ্গে রোডস অ্যান্ড হাইওয়ে নতুন প্ল্যান করে সেখানে ব্যবস্থা করেছে। তিনটা ফ্লাইওভার করা হয়েছে। নলকা ব্রিজটা অনেক বড় সমস্যা ছিল। এটা আমরা নতুন করে করেছি। এ কারণে এবার ঝুঁকিও কম ছিল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image