• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়ির দীঘিনালায় বিদ্যালয়ের গেইট ভেঙে শিক্ষার্থী আহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৭ এএম
খাগড়াছড়ির দীঘিনালায়
বিদ্যালয়ের গেইট ভেঙে শিক্ষার্থী আহত

রিপন সরকার খাগড়াছড়ি : খাগড়াছড়ির দীঘিনালা উপজেলাদীন দক্ষিণ রেংকার্য্য শহিদ জব্বার নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেইটের পিলার ভেঙে দুই শিক্ষর্থী আহত হয়েছে।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে এ দূর্ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীরা হলেন অত্র বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী আহাদুল ইসলাম (৭) ও মিম আক্তার (৬)। তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।।

জানা যায়, বিদ্যালয়ের গেইট নির্মাণের সময় পিলারে রড ব্যবহার করা হয়নি। দীর্ঘদিন ধরে পিলারে ফাটল দেখা দিলেও  বিদ্যালয় কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেয়নি।।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম জানান, বিদ্যালয়ের নির্দিষ্ট কোনো প্রাচীর না থাকায় গরু, ছাগল ঢুকে পরিবেশ নষ্ট করে। বরাদ্দ না থাকায় চারপাশে বাঁশের বেড়া ও ৪ ফিটের একটি ইটের দেয়াল দিয়ে গেইট করা হয়েছে। সকালে দু'জন শিক্ষার্থী গেইটে উঠতে গেলে ভেঙে পড়ে।।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম জানান, গেইট ভেঙে পড়ে দু'জন শিক্ষার্থী আহত হয়েছে। আহতদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। অতি সত্তর  গেইটটি মেরামত করা হবে।।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুস্মিতা ত্রিপুরা জানান, দূর্ঘটনার খবর পেয়েছি। বিস্তারিত খবরাবর নিয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image