• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:২৬ এএম
সংবাদ সম্মেলনে ভর্তি পরীক্ষার ফলপ্রকাশ করেন
কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের লগো

নিজস্ব প্রতিবেদক, ময়মনসসিংহ:  গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের  স্নাতক (সম্মান) ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। ফলাফল দেখা যাবে
www.jkkniu.edu.bd  ওয়েবসাইটে। জিএসটি এডমিশন রোল এবং এইচ.এস.সি পরীক্ষার রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে ফলাফল দেখা যাবে।

সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভর্তি পরীক্ষার ফলপ্রকাশ করেন উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর।

ফলঘোষণা করে উপাচার্য বলেন, ভর্তি সংক্রান্ত যেকোন তথ্য ওয়েবসাইটের নোটিশ বোর্ডে পাওয়া যাবে। তিনি বলেন, আগামী ৫ ও ৬ জানুয়ারি থেকে সকল ইউনিটের সাক্ষাৎকার কার্যক্রম চলবে। তবে চারুকলা অনুষদের ব্যবহারিক পরীক্ষা ৬
জানুয়ারি সকাল ১১ টায় এবং সংগীত ও থিয়েটার এন্ড পারফর্মেন্স স্টাডিজ বিভাগের ব্যবহারিক পরীক্ষা ৫ ও ৬ জানুয়ারি সংশ্লিষ্ট বিভাগগুলোতে অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. নজরুল ইসলাম, কলা অনুষদের ডিন প্রফেসর ড. আহমেদুল বারী, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. সুব্রত কুমার দে, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস,  সহযোগী অধ্যাপক ড. মোঃ সেলিম আল মামুনসহ অন্যান্যরা।

বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত পরিচালক (জনসংযোগ) ও পিএস টু এস. এম. হাফিজুর জানান,  বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য মোট আবেদন করেছে ২৮ হাজার ৯শ ৭ জন শিক্ষার্থী। কলা অনুষদে (ভাষা ও সাহিত্য) ১৮০ টি আসনের  বিপরীতে আবেদন পড়েছে  ৫ হাজার ৬শ ২৫, কলা অনুষদে (পারফর্মিং আর্ট) ৮০টি আসনের বিপরীতে আবেদন পড়েছে ৩০৯, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদে ১৬০টি আসনের বিপরীতে আবেদন পড়েছে ২ হাজার ৪শ ৪৩, ব্যবসায় প্রশাসন অনুষদে ২৩০টি আসনের বিপরীতে আবেদন পড়েছে ৮ হাজার ৮শ ৮, সামাজিক বিজ্ঞান অনুষদে ৩৫০টি আসনের বিপরীতে আবেদন পড়েছে ৯ হাজার ৪শ ৬৭, আইন অনুষদে ৫০টি আসনের বিপরীতে আবেদন পড়েছে ১ হাজার ৯শ ৫৮ ও চারুকলা অনুষদে ৪০টি আসনের বিপরীতে আবেদন পড়েছে ২শ৯৭ টি।

ঢাকানিউজ২৪.কম /

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image