• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জে সাগর পালের হত্যাকারীদের বিচারের দাবি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৯ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০২ পিএম
বাকেরগঞ্জে সাগর পালের
হত্যাকারীদের বিচারের দাবি

বরিশাল  জেলা  প্রতিনিধি: বরিশালের বাকেরগঞ্জে ব্যবসায়ী সাগর পালের হত্যাকারীদের বিচারের দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছে। উপজেলার নিয়ামতি ইউনিয়নের নতুন বাজারে বৃহস্পতিবার (১৮ মে) বিকেল ৪ টা থেকে ৫টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এলাকাবাসী এ মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ কামাল তালুকদার, আব্দুস সালাম মৃধা, হিরু মল্লিক, সোহেল সিকদার, কার্তিক চন্দ্র পাল, রবি পাল, শুভঙ্কর সাহা, সালাম সিকদার, মোস্তফা মেম্বার, নিহতের পিতা বলাই চন্দ্র পাল ও মাতা চিনু রানী পাল প্রমূখ।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের বলাই চন্দ্র পালের পুত্র সাগর পাল নতুন বাজারে মুদি ব্যবসা করতেন। তার ব্যবসায়িক সফলতায় একটি মহল ঈর্ষান্বিত হয়ে ৭ মে দিবাগত রাত ২.৩০টায় সাগরের মুদি দোকানের টিনের বেড়ায় প্রেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। সাগর যাতে দোকান থেকে বের হতে না পারে সেজন্য তারা দোকানের দরজা আটকিয়ে রাখে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিভিয়ে তাকে উদ্ধার করলেও বাঁচাতে পারেনি। ততক্ষণে সাগর পাল আগুনে ভস্মীভূত হয়ে কংকাল হয়ে যায়।

এ ঘটনায় নিহত সাগরের পরিবার একটি মামলা দায়ের করলেও অদ্যাবধি থানা পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। কান্না জড়িত কন্ঠে সাগরের পিতা অভিযোগ করেন, মামলা করায় তার পুত্রের হত্যাকারীরা তাকেও হত্যার হুমকি দেয়ায় তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। মানববন্ধনে বক্তারা সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট সাগর পালকে আগুনে পুড়িয়ে হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image