• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বরিশালে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৮ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৩ পিএম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা
বরিশালে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

নিউজ ডেস্ক:  বরিশালে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে ঐতিহাসিক ৭ মার্চ। জেলা প্রশাসনের আয়োজনে সোমবার সকাল সাড়ে ১০ টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এদিন বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার মো. আমিন- উল আহসান, বরিশাল রেঞ্জ ডিআইজি এস.এম আক্তারুজ্জামান প্রমুখ। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো.জসীম উদ্দীন হায়দার।

পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত কুইজ ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। ৭ মার্চ উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর প্রধান প্রধান সড়ক জাতীয় পতাকাসহ বিভিন্ন পতাকা দিয়ে সজ্জিত করা হয়।

বরিশাল সিটি করপোরেশন, জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বে কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা শ্রদ্ধা নিবেদন করেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীরের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ।

বরিশাল বিশ্ববিদ্যালয়েও যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে ঐতিহাসিক ৭ মার্চ দিবস। দিবসটি উপলক্ষে উপাচার্য ড. মো. ছাদেকুল আরেফিনের নেতৃত্বে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নেতৃবৃন্দ বেলা ১১ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে উপাচার্য ড. ছাদেকুল আরেফিন বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ হাজার বছর ধরে নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করবে।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image