• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০০ পিএম
বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা
শিক্ষার্থীদের অংশগ্রহণে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০ অক্টোবর) উপজেলা প্রশাসনের আয়োজনে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর পৃষ্ঠপোষকতায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কুইজ প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম-এর সভাপতিত্বে এবং একাডেমিক সুপারভাইজার রেজাউন নবী রাজা’র পরিচালনায় কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। তিনি বিজ্ঞান ও  তথ্য প্রযুক্তিকে দোরগড়ায় পৌঁছে দেওয়ার জন্য শিক্ষার্থীদের  আহবান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে উন্নীত হয়েছে। এরই ধারাবাহিকতায় দেশকে এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে সবাইকে ভুমিকা রাখতে হবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তোবারক হুসেন ও উপজেলা শিক্ষা অফিসার মাসুদ হাসান। কুইজ প্রতিযোগিতার বিচারকের দায়িত্বে ছিলেন দুই শিক্ষা কর্মকর্তা সহ রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর আব্দুল মান্নান ও যুব উন্নয়ন কর্মকর্তা কাজি জসিম উদ্দিন। কুইজ প্রতিযোগিতা ও আলোচনা অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ প্রতিযোগিতায় ১ম. ২য় ও ৩য় স্থান অধিকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image