• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে বিষপানে একজনের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৯ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৪ পিএম
বিষপানে একজনের মৃত্যু
একজনের মৃত্যু

রেজোওয়ান আলী বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: বিরামপুর খাঁনপুর ইউনিয়নে বিষপানে একজনের মৃত্যু হয়েছে বলে জানা যায়। আজ (২৮ আগষ্ট) দিনাজপুর বিরামপুর উপজেলার খাঁনপুর ইউনিয়নের নেটাশন এলাকায় বিষপানে একজন মহিলার মৃত্যু হয়েছে। এবিষয়ে সরজমিনে পর্যবেক্ষণে জানা যায় যে,নেটাশন গ্রামের আনছার আলীর মেয়ে আলপনা বেগম (২০)।

গত আড়াই বৎসর পূর্বে বিরামপুর কাজিপাড়া গ্রামের উজ্জলের সাথে আলপনার বিয়ে হয়। সংসার জিবনে তাদের ঔরসে একটি কন্যা সন্তানের জন্ম হয়। ১৯-১২ দিন পূর্বে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জের ধরে আলপনা বিষপান করেন। এমতাবস্হায় তাকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দিনাজপুর এম,আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেপাট করার পরামর্শ প্রদান করেন।

এমতাবস্থায় তাকে দিনাজপুর এম,আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। উক্ত হাসপাতালে আইসিও ফাঁকা না থাকায় তাকে জিয়া হার্ড ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে যায় ও লাইফ সাপোর্টে উচ্চ মূল্যে রাখায় সমস্যা হওয়ায় পরের দিন তাকে এম,আব্দুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্হানান্তর করার সময় সে মারা যায়। এমন অবস্থায় মৃত্যু ব্যক্তিকে তার পিতার বাড়ি খাঁনপুর নেটাশনে নিয়ে আসেন। এমন ঘটনার খবরটি গ্রাম পুলিশের খবরে বিরামপুর থানা পুলিশ ঘটনাস্হলে উপস্থিত হন।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত জানান,ঘটনাস্হলে উপস্থিত হয়ে,উক্ত লাশটি বিষপান করে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কি কারনে মৃত্যু হয়েছে তাহা ময়না তদন্তে জানা যাবে। উক্ত লাশটি ময়না তদন্তের জন্য দিনাজপুর এম,আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image