• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সন্ত্রাস ও উগ্রবাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন প্রধানমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৮ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:২৩ পিএম
সন্ত্রাস ও উগ্রবাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন
পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন

নিউজ ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধর্মীয় সম্প্রীতির জয়গান গেয়ে বিশ্ববাসীর কাছে বাংলাদেশকে আদর্শ রাষ্ট্র হিসেবে তুলে ধরে গেছেন। তিনি আরও বলেন, সন্ত্রাস ও উগ্রবাদ না থাকলে দেশ ও জাতির মঙ্গল হয়। শান্তি ও সম্প্রীতির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস ও উগ্রবাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন।

৮ জুলাই শুক্রবার বিকেলে সিলেট নগরের কাজলশাহস্থ যুগলটিলা ইসকন মন্দিরে শ্রী শ্রী জগন্নাথদেব-বলদেব-শুভদ্রা মহারাণীর উল্টো রথযাত্রা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।

দেশ দিন দিন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এভাবে চলতে থাকলে দেশ ও জনগণের মঙ্গল হবে।

ইসকন সিলেটের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তি অদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহসভাপতি বিজিত চৌধুরী ও সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ্ দিদার আলম চৌধুরী নবেল প্রমুখ। পরে মন্ত্রী জগন্নাথদেব-বলদেব-শুভদ্রা মহারাণীর উল্টো রথযাত্রার উদ্বোধন ঘোষণা করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image