• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:২৩ পিএম
নবনির্বাচিত
উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঢাকা বিভাগের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে রাজধানীর সেগুনবাগিচায় রমনা ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে উক্ত অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ সাব্বিরুল ইসলাম। 

শপথ গ্রহণকারীদের মধ্যে টাঙ্গাইল জেলার মির্জাপুর, গোপালপুর, বাসাইল ও সখিপুর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা ছিলেন। 

নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন তাহরীম হোসেন (মির্জাপুর), এ কে এম গিয়াস উদ্দিন (গোপালপুর), কাজী অলিদ ইসলাম (বাসাইল), এবং মোঃ আবু সায়ীদ মিয়া (সখিপুর)। ভাইস চেয়ারম্যানরা হলেন মোঃ আজারুল ইসলাম (মির্জাপুর), মোঃ মারুফ হাসান (গোপালপুর), শহিদুল ইসলাম (বাসাইল), শিবলী সাদিক (সখিপুর)। মহিলা ভাইস চেয়ারম্যানরা হলেন মাহবুবা শাহরিন (মির্জাপুর), হোসনে আরা বেগম (গোপালপুর), রেখা বেগম (বাসাইল), আঁখি আতাউর (সখিপুর)।

কিশোরগঞ্জ জেলার বাজিতপুর ও কুলিয়ারচর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরাও শপথ গ্রহণ করেন। 

নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন : মোঃ রেজাউল হক (বাজিতপুর) এবং মোঃ আবুল হোসেন (কুলিয়ারচর)। ভাইস চেয়ারম্যানরা হলেন মোঃ মাসুদ মিয়া (বাজিতপুর) এবং সৈয়দ নূরে আলম (কুলিয়ারচর)। মহিলা ভাইস চেয়ারম্যানরা হলেন গোল নাহার (বাজিতপুর) এবং মোসাম্মদ লিপি আক্তার (কুলিয়ারচর)।

ফরিদপুর জেলার বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা শপথ গ্রহণ করেন। নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন এম এম মোশারফ হোসেন (বোয়ালমারী) এবং কাজী মনিরুল হক (আলফাডাঙ্গা)। ভাইস চেয়ারম্যানরা হলেন এম এম শফিউল্লাহ (বোয়ালমারী) এবং মোঃ ইয়াসিন মোল্লা (আলফাডাঙ্গা)। মহিলা ভাইস চেয়ারম্যানরা হলেন মোসাম্মৎ সাহানাজ বেগম (বোয়ালমারী) এবং মোসাম্মদ আসিয়া খানম (আলফাডাঙ্গা)।

শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানানো হয়। অনুষ্ঠানে বক্তারা উন্নয়নমূলক কার্যক্রমে সবাইকে একসঙ্গে কাজ করার পরামর্শ দেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image