• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মিঠামইনে ডাকাতি, খুন, অস্রসহ ৮ মামলার আসামি হারুন গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৯ পিএম
৮ মামলার আসামি হারুন গ্রেফতার
আসামি হারুন গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি: মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার গোপন সংবাদের ভিওিতে ৮ মামলার পলাতক আসামি কুখ্যাত ডাকাত ও খুনি হারুন (৪০) কে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানা এলাকা থেকে রবিবার রাতে অভিযান চালিয়ে হারুনকে গ্রেফতার করে।

৩ জুলাই  রবিবার হারুনকে মিঠামইন থানায় নিয়ে আসে।হারুন ঢাকী ইউনিয়নের বড়কান্দা গ্রামের মৃত পাচু মিয়ার পুএ। মিঠামইন থানার ওসি কলিন্দ্রনাথ গোলদার জানান, গ্রেফতার কৃত হারুন ৮ মামলার আসামি। দীর্ঘ দিন যাবৎ পুলিশ থাকে খুঁজে বেড়াচ্ছে।

ঘটনার দিন রাতে মিঠামইন থানা পুলিশের একটি টিমকে মুন্সিগঞ্জে পাঠান। সেখানে কৌশলে অভিযান চালিয়ে থাকে গ্রেফতার করা হয়।তার বিরুদ্ধে মিঠামইন থানায় ৩ টি খুন, একটি দাঙ্গা মামলা,ইটনা থানায় ডাকাতির প্রস্তুতির মামলা,ভৈরব থানায় অস্ত্র মামলা,হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ থানায় ২ টি মামলা সহ ৮ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। সে একজন পেশাদার অস্ত্রধারী খুনি।সে আন্তঃজেলার ডাকাত দলের সদস্য।

তার বিরুদ্ধে যেসকল মামলা রয়েছে, মিঠামইন থানার মামলা নং৩ (৯)১৯, ১০(৪)১৬,৬(৩)১৯,১০(৪)১৯ ইটনা থানার মামলা নং ৯(৪)১৯ ভৈরব থানার মামলা নং ১০(৪)১৯ আজমিরীগঞ্জ থানার মামলা নং ১৩(৩)১০ ও দায়রা ৯১/১৩ এর গ্রেফতারি পরোয়ানা।

ঢাকানিউজ২৪.কম / বিজয়কর রতন/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image