• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় স্কাউটস এর দিনব্যাপী রিফ্রেসার্স কোর্স অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫০ পিএম
জলঢাকায়
স্কাউটস এর দিনব্যাপী রিফ্রেসার্স কোর্স অনুষ্ঠিত

মশিয়ার রহমান, জলঢাকা, নীলফামারী: স্কাউট আন্দোলন সম্প্রসারনের লক্ষে নীলফামারীর জলঢাকা উপজেলায় স্কাউট ইউনিট লিডারদের রিফ্রেসার্স কোর্স অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে জলঢাকা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে এই এই কোর্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটস এর সভাপতি ময়নুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস জাতীয় প্রশিক্ষণ কেন্দ্রের উপ-পরিচালক আব্দুল্লাহ আল মামুন, জেলা কমিশনার বিনয় রায়, জেলা সম্পাদক গোলাম কিবরিয়া, প্রধান শিক্ষক আমিনুর রহমান, জেলা কাব লিডার খলিলুর রহমান, উপজেলা কমিশনার বঙ্কিম চন্দ্র রায়, সম্পাদক মর্তুজা ইসলাম, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ বাবু, কাব লিডার রমানাথ রায়, যুগ্ম সম্পাদক ফেরদৌস আলম, স্কাউট লিডার শাহিনুর রহমান শাহিন,

সহযোগি সদস্য মাহাতাব উদ্দিন, তহিদুল ইসলাম ও নুর আজম চৌধুরী প্রমুখ।

সভায় ইউএনও ময়নুল ইসলাম উপজেলার প্রত্যকটি স্কুলে স্কাউট ইউনিট গঠন করার কথা বলেন এবং শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি স্কাউট আন্দোলনে সম্পৃক্ত করে মানবিক মানুষ হিসেবে গড়ে তোলার আহবান জানান। 

বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের সহযোগিতায় বাংলাদেশ স্কাউটস জলঢাকা উপজেলার আয়োজনে প্রশিক্ষণে ৬১ জন ইউনিট লিডার অংশগ্রহণ করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image