• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় কেন্দ্রীয় যুবনেতা পাভেলের পথসভা অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৯ এএম
জলঢাকায় কেন্দ্রীয়
যুবনেতা পাভেলের পথসভা অনুষ্ঠিত 

মশিয়ার রহমান, জলঢাকা, নীলফামারী প্রতিনিধিঃ সারাদেশে বিএনপি জামাত চক্রের নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে নীলফামারীর জলঢাকা উপজেলায় পথসভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার রাতে উপজেলার মিরগঞ্জ ইউনিয়নের তহসিল অফিস মাঠে মীরগঞ্জ ইউনিয়ন শহীদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদের আহবায়ক ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

পথসভায় প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল। এসময় এলাকার প্রিয় সন্তান পাভেল কে দেখতে ও তার বক্তব্য শুনতে পথসভাটি একসময় জনসভায় পরিনত হয়।

এসময় আরো বক্তব্য রাখেন নীলফামারী জেলা  আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও মিরগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর হামিদুল এহসান চানু, জলঢাকা আ'লীগের যুগ্ম সম্পাদক ও কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, উপজেলা আ'লীগের সাবেক যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, ধর্মপাল ইউপি চেয়ারম্যান ও আ'লীগ নেতা প্রভাষক আবু তাহের, উপজেলা  কৃষকলীগের সভাপতি রুহাত ফারুক, সাধারণ সম্পাদক আবু মুসা, উপজেলা মৎস্য জীবিলীগের আহবায়ক কুলো চন্দ্র রায়, সদস্য সচিব ইনায়েত হোসেন মুরাদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য সচিব মশিউর রহমান বাবু, পৌর যুবলীগের আহবায়ক নজমুল কবীর মুকুল, যুগ্ম আহবায়ক লাভলুর রশীদ,  যুবলীগ নেতা শাহান কবীর শাহিনুর, আশেকুর রহমান মানিক, যুবনেতা  খাদেমুল ইসলাম, সেলিম রেজা, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাদিউজ্জামান হাদি, সাধারণ সম্পাদক আজম সরকার ও উপজেলা শহীদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদের যুগ্ম আহবায়ক রেজাউদ্দৌলা বাবু প্রমুখ। এসময় প্রধান অতিথি সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আলোচনা করেন এবং বিএনপি জামাত চক্রের নৈরাজ্য ও ষড়যন্ত্র মোকাবেলায় নেতাকর্মীদের কে সজাগ থাকতে বলেন।

এছাড়াও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবেন তার পক্ষে কাজ করার ঘোষনা দেন। তিনি বলেন আমরা আওয়ামী পরিবারের সন্তান। আমরা বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে রাজনীতি করি। এজন্য তিনি নেতাকর্মীদের সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরার আহবান জানান। মিরগঞ্জ ইউনিয়ন শহীদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ এই সভার আয়োজন করে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image