• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রওশন এরশাদ টানা ৭০ দিন ধরে সিএমএইচ চিকিৎসাধীন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:১০ এএম
ফুসফুসে অস্বাভাবিক মাত্রায় কার্বন ডাই অক্সাইড
বেগম রওশন এরশাদ

নিউজ ডেস্ক:   জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চিফ প্যাট্রন রওশন এরশাদ টানা ৭০ দিন ধরে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন।

ফুসফুসে অস্বাভাবিক মাত্রায় কার্বন ডাই অক্সাইডের উপস্থিতির কারণে গত ১৪ আগস্ট থেকে তিনি হাসপাতালে। অবস্থার উন্নতি হওয়ায় নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে গত ২৫ আগস্ট তাকে সিএমএইচের অফিসার্স ফ্যামিলি ওয়ার্ডের ভিভিআইপি কেবিনে স্থানান্তর করা হয়েছিল। অবস্থার অবনতি হওয়ায় বর্তমানে আবারও তিনি আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন।

রওশন এরশাদের পারিবারিক সূত্র ইত্তেফাককে জানায়, তিনি শারীরিকভাবে খুব দুর্বল। নিজ থেকে হাঁটাচলা করতে পারেন না। সার্বক্ষণিক তাকে সিএমএইচে নার্সের সহযোগিতা নিতে হচ্ছে। এ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য পরিবার তাকে সিঙ্গাপুরে বা অন্য কোনো দেশে নেওয়ার চিন্তা-ভাবনা করছে। এজন্য পরিবারের পক্ষ থেকে সরকারের শীর্ষ পর্যায়েও ইতোমধ্যে যোগাযোগ করা হয়েছে।

রওশনপুত্র আল মাহি সাদ এরশাদ এমপি চিকিৎসকদের উদ্ধৃতি দিয়ে জানান, আম্মুর ফুসফুসে কার্বন ডাই অক্সাইডের পরিমাণ আস্তে-আস্তে কমছে। স্বাভাবিক হতে সময় লাগবে। এছাড়া তেমন বড় কোনো শারীরিক সমস্যা বর্তমানে নেই।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image